রাজনীতি | The Daily Ittefaq

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় মানুষ শান্তিতে থাকে: নাসিম

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় মানুষ শান্তিতে থাকে: নাসিম
সিরাজগঞ্জ প্রতিনিধি০৫ নভেম্বর, ২০১৮ ইং ২০:২৮ মিঃ
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় মানুষ শান্তিতে থাকে: নাসিম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জসহ জেলার ৬ আসনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার জন্য দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন।
 
সোমবার সিরাজগঞ্জের বাজার স্টেশন মুক্তির সোপানে জেলা আাওয়ামী লীগ আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতা দেন। 
 
তিনি সিরাজগঞ্জসহ গোটা দেশের আর্থ-সামাজিক উন্নয়নের চিত্র তুলে ধরে বিশাল এ নির্বাচনী জনসভায় আরো বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকে। বিএনপি জামায়াত জোটের শাসনামলে দেশে হাওয়া ভবন প্রতিষ্ঠা হয়েছিল। দেশের সম্পদ লুটপাট হয়েছে। জনগণ আর হাওয়া ভবন দেখতে চায় না। আগুনে পুড়িয়ে যারা মানুষ হত্যা করে, তাদের কেউ ভোট দেবে না।
 
এরআগে নাসিম ও অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না যৌথভাবে সিরাজগঞ্জে নির্মাণাধীন সরকারি শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫শ’ শয্যা বিশিস্ট হাসপাতাল প্রকল্পের একাডেমিক ভবন ও দুটি হোস্টেল ভবনের কার্যক্রম উদ্বোধন করে প্রকল্পের সার্বিক অগ্রগতি পরিদর্শন করেন।
 
এ ছাড়াও স্বাস্থ্যমন্ত্রী ও অধ্যাপক মিল্লাত এমপি যৌথভাবে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে দুর্ঘটনাপ্রবণ এলাকা সিরাজগঞ্জের মুলিবাড়িতে একটি ট্রমা হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। তিনি সিরাজগঞ্জ শহরে বিদ্যমান ২৫০ শয্যা বিশিষ্ট সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের নাম "বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব" ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল নামকরণেরও ফলক  উন্মোচন করেন।
 
পরে সিরাজগঞ্জ পৌরসভা বাস্তবায়িত শহীদ এম মনসুর আলী সড়কের এবং একটি ম্যুরাল উদ্বোধন করেন। এসময় স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার পরিকল্পনা বিভাগের সচিব জিএম সালেহ আহমেদ জেলা প্রশাসক কামরুন নাহান সিদ্দীকা, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, প্রকল্প পরিচালক ডা. কৃষ্ণ কুমার পালসহ সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ জেলা আওয়ামী লীগের নেতারা তার সাথে ছিলেন।
 
জনসভায় বিএনপিকে উদ্দেশে করে মোহাম্মদ নাসিম বলেন, আপনারা গত নির্বাচনে আসেন নাই। ভুল করেছিলেন। এবার আর ভুল করবেন না। আমি আপনাদের অনুরোধ করবো নির্বাচনে আসেন।
 
নির্বাচন সুষ্ঠু ও অবাধ হবে বলে আশ্বস্ত করে আওয়ামী লীগের সিনিয়র এই নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো বলেছেন, ইলেকশন ফেয়ার হবে, ভয়ের কোন কারণ নেই। বিশ্বাস করে আসেন। এখনো বলছি নির্বাচনে আসেন। নির্বাচনে না এলে বিএনপিকে আর বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না।
 
সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত মুক্তির সোপানে অনুষ্ঠিত এ বিশাল নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস। জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, মম আমজাদ হোসেন মিলন এমপি, তানভীর ইমাম এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুপ সুুর্য্য, কেএম হোসেন আলী হাসান, বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, অ্যাডভোকেট আব্দুর রহমান, সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১ জুন, ২০২০ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৩৯