রাজনীতি | The Daily Ittefaq

বিশৃঙ্খলা করলে বিএনপিকে রাস্তায় উঠতে দেয়া হবে না: খালিদ

বিশৃঙ্খলা করলে বিএনপিকে রাস্তায় উঠতে দেয়া হবে না: খালিদ
দিনাজপুর প্রতিনিধি০৫ নভেম্বর, ২০১৮ ইং ২১:১৯ মিঃ
বিশৃঙ্খলা করলে বিএনপিকে রাস্তায় উঠতে দেয়া হবে না: খালিদ
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দ্বিতীয় দফায় বুধবার ঐক্যফ্রন্টের সংলাপের পর বিএনপি কোন বিশৃঙ্খলা করলে তাদের রাস্তায় উঠতে দেয়া হবে না।
 
জেল হত্যা দিবস উপলক্ষে সোমবার জেলার বিরল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
খালিদ বলেন, নির্বাচন হবে; কিন্তু কেউ যদি সে নির্বাচন নষ্ট করতে রাজপথে নামার চেষ্টা করে তাদের সমুচিত জবাব দেয়া হবে। কোন রকম বিশৃঙ্খলা, নৈরাজ্য বরদাশত করা হবে না।
 
প্রধানমন্ত্রীর সঙ্গে ঐক্যফ্রন্টের চলমান সংলাপের কথা উল্লেখ করে তিনি বলেন, আলোচনা হয়েছে, আবারো আলোচনা হবে; কিন্তু সাংবিধানিক ব্যাখ্যা বিশ্লেষণে আপনারা যদি ব্যর্থ হন সে দায় আওয়ামী লীগ নেবে না। প্রধানমন্ত্রী উদার মনে যখন আলোচনার টেবিলে বসেছেন; সেখান থেকে আপনারা রাস্তায় আসার চেষ্টা করবেন না। জনগণ তা মেনে নিবে না।
 
ড. কামাল হোসেনের সমালোচনা করে খালিদ বলেন, দীর্ঘ দিন তিনি সংবিধান বিশেষজ্ঞ পদবি বিক্রি করে খেয়েছেন। সে ধারণা আজ ভুল প্রমাণিত হয়েছে। আজকে প্রধানমন্ত্রীর সামনে সাংবিধানিক ব্যাখ্যায় তিনি হেরে গিয়ে আরো বিশেষজ্ঞ নিয়ে মিটিং করছেন। ড. কামাল আইন ও রাজনীতি দুই ক্ষেত্রেই ব্যর্থ।
 
খালিদ বলেন, আমরা ন্যায়, সত্য ও সংবিধানের পক্ষে আছি। আমাদের আছে সাহসী নেতৃত্ব। সকল ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের বিজয় অনিবার্য।
 
বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুর সঞ্চালনায় জনসভায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু, পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, সহ-সভাপতি অধ্যাপক আব্দুস সবুর, অধ্যাপক রিয়াজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, পৌর আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস আলী, ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ, মোসাদ্দেক হোসেন, মুকুল চন্দ্র রায়, আমজাদ হোসেন, সবুল চন্দ্র রায়, ফারুক আজম, নাজমুল হোসেন স্বপন প্রমুখ।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ নভেম্বর, ২০২০ ইং
ফজর৫:০১
যোহর১১:৪৬
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:২০সূর্যাস্ত - ০৫:০৯