রাজনীতি | The Daily Ittefaq

ওবায়দুল কাদের ও মির্জা ফখরুলের যে ছবি ভাইরাল

ওবায়দুল কাদের ও মির্জা ফখরুলের যে ছবি ভাইরাল
অনলাইন ডেস্ক০৭ নভেম্বর, ২০১৮ ইং ১৬:১২ মিঃ
ওবায়দুল কাদের ও মির্জা ফখরুলের যে ছবি ভাইরাল
গণভবনে ওবায়দুল কাদের ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: সংগৃহীত
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিতীয় দফা সংলাপ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। বুধবার সংলাপ শুরু হওয়ার আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গণভবনে একসঙ্গে দেখা গেছে। এসময় এই দুই নেতাকে একটি ফাইল নিয়ে আলোচনা করতে দেখা যায়। পরে তাদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়
 
ক্ষমতাসীনদের সঙ্গে ঐক্যফ্রন্টের নেতাদের সংলাপ হয় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে। আজ বেলা ১১টার সংলাপ শুরু হয়। শেষ হয় দুপুর ২টা ১০ মিনিটে। এর আগে আওয়ামী লীগ ও বিএনপির গুরুত্বপূর্ণ এই দুই নেতাকে এক সঙ্গে দেখা যায়। এতে করে রাজনীতিতে ইতিবাচক পরিবর্তন হতে চলেছে বলে অনেকে মনে করছেন।
 
সংলাপে ১৪ দলীয় জোটের প্রতিনিধি দলে শেখ হাসিনার নেতৃত্বে অংশ নেন- ওবায়দুল কাদের, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট আনিসুল হক, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন, শেখ সেলিম, স ম রেজাউল করিম, হাসানুল হক ইনু ও রাশেদ খান মেনন।
 
অন্যদিকে জাতীয় ঐক্যফ্রন্টের ১১ সদস্যের প্রতিনিধি দলে ড. কামাল হোসেনের নেতৃত্বে  আরো অংশ নেন- মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. খন্দকার মোশাররফ হোসেন, আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, মোস্তফা মোহসিন মন্টু, সুলতান মোহাম্মদ মনসুর, আবদুল মালেক রতন, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও এসএম আকরাম।
 
এর আগে ১ নভেম্বর সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রথম সংলাপ হয়। 
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১