রাজনীতি | The Daily Ittefaq

নির্বাচনে মান্না ও কাদের ছিদ্দিকীদের জামানত থাকবে না: শাহজাহান কামাল

নির্বাচনে মান্না ও কাদের ছিদ্দিকীদের জামানত থাকবে না: শাহজাহান কামাল
চান্দিনা ও বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি০৮ নভেম্বর, ২০১৮ ইং ২১:০১ মিঃ
নির্বাচনে মান্না ও কাদের ছিদ্দিকীদের জামানত থাকবে না: শাহজাহান কামাল
শাহজাহান কামাল, ছবিঃ ইত্তেফাক
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি বলেছেন, ‘বিএনপি দিশেহারা হয়ে যাদের নিয়ে ঐক্যফ্রন্ট করছে নির্বাচনে তাদের অনেকেরই জামানত থাকবে না’।
 
ড. কামাল হোসেন, আ.স.ম. আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না ও কাদের সিদ্দিকী প্রত্যেকেই জাতির জনকের কন্যা শেখ হাসিনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করছেন। ওই বিশ্বাসঘাতক মান্না ও কাদের সিদ্দিকীরা নির্বাচন করেও জামানত হারাবেন। 
 
বৃহস্পতিবার বিকাল ৪টায় চান্দিনা উপজেলার দোল্লাই নোয়াবপুর ডিগ্রি কলেজ জাতীয়করণ হওয়ায় ওই কলেজ মাঠে কলেজ প্রতিষ্ঠাতা ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফকে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। 
 
মন্ত্রী আরও বলেন, বিএনপি দলটির সভাপতি বেগম জিয়া, সিনিয়র সহসভাপতিও তার ছেলে। অর্থ আত্মসাতের দায়ে মা জেলে, অর্থ পাচারের দায়ে সাজাপ্রাপ্ত ছেলে বিদেশে পলাতক। ওই দলটির এখন সভাপতি, মহাসচিবও নেই। দলটি এখন ব্যান্ড হয়ে গেছে। আজ ওই ব্যান্ড হওয়া দলটি আবার ড. কামাল, মান্না ও কাদের সিদ্দিকীদের কাঁধে ভর করে নির্বাচনে আসার চেষ্টা করছে। 
 
উপজেলা নির্বাহী অফিসার এস.এম জাকারিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আইউব আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম, পৌর মেয়র মফিজুল ইসলাম।
 
এর আগে সকাল সকাল ১০টায় তিনি চান্দিনা উপজেলার কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর রেস্ট হাউজে উপস্থিত হওয়ার দুপুর সাড়ে ১২টায় চান্দিনা মহিলা কলেজ পরিদর্শন করেন। 
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১ জুন, ২০২০ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৩৯