রাজনীতি | The Daily Ittefaq

ঐক্যফ্রন্টে নির্বাচন করে সরকার গঠন করবো: কাদের সিদ্দিকী

ঐক্যফ্রন্টে নির্বাচন করে সরকার গঠন করবো: কাদের সিদ্দিকী
মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা০৮ নভেম্বর, ২০১৮ ইং ২১:০৮ মিঃ
ঐক্যফ্রন্টে নির্বাচন করে সরকার গঠন করবো: কাদের সিদ্দিকী
পথসভায় আব্দুল কাদের সিদ্দিকী। ছবি: ইত্তেফাক
কৃষক শ্রমিক জনতা লীগের চেয়ারম্যান ও ঐক্যফ্রন্টের অন্যতম শরীক দলের নেতা বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেছেন, স্বাধীন বাংলার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে থেকে যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছিলাম। আর এখন ড. কামাল হোসেনের সঙ্গে ঐক্যফ্রন্টে থেকে নির্বাচন করে সরকার গঠন করবো।
 
বৃহস্পতিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক হয়ে টাঙ্গাইল যাওয়ার পথে মির্জাপুরে গোড়াইরে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন তিনি। 
 
কাদের সিদ্দিকী বলেন, ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত ঐক্যের ডাকে সারা দিয়ে দেশের মানুষ এখন নির্বাচনমুখী হয়ে উঠেছে। ইনশাআল্লা সবার সহযোগিতায় বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হয়ে ঐক্যফ্রন্ট সরকার গঠন করতে পারবে। তিনি আরও বলেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে এই স্বৈরশাসক সরকারকে অবশ্যই বাংলার মাটি থেকে উৎখাত করবো।
 
এ সময় কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মো. হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতীক, মির্জাপুর উপজেলা শাখার কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি মো. আমজাদ হোসেন সিকদার, সাধারন সম্পাদক মো. আরমান হোসেন তালুকদার তাপসসহ টাঙ্গাইল জেলা, মির্জাপুর, বাসাইল ও সখিপুর উপজেলার কৃষক শ্রমিক জনতা লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৫সূর্যাস্ত - ০৫:১০