রাজনীতি | The Daily Ittefaq

নির্বাচনে অংশ নেয়ার ঘোষণায় ঐক্যফ্রন্টকে নাসিমের অভিনন্দন

নির্বাচনে অংশ নেয়ার ঘোষণায় ঐক্যফ্রন্টকে নাসিমের অভিনন্দন
অনলাইন ডেস্ক১১ নভেম্বর, ২০১৮ ইং ১৮:০৭ মিঃ
নির্বাচনে অংশ নেয়ার ঘোষণায় ঐক্যফ্রন্টকে নাসিমের অভিনন্দন
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম (ফাইল ছবি)
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নেওয়ায় জাতীয় ঐক্যফ্রন্টকে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।
 
আজ রবিবার রাজধানীর মহাখালীতে বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনসের মিলনায়তনে আয়োজিত ‘ক্লিনিক্যাল ম্যানেজমেন্ট অব থ্যালাসেমিয়া’ বিষয়ক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিনন্দন জানান।
 
দেশে বর্তমানে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সঙ্গে জাতীয় নির্বাচনের প্রস্তুতি চলছে উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, একটি দেশের যাবতীয় সর্বোচ্চ উন্নয়ন হয় গণতান্ত্রিকভাবে। আর গণতন্ত্রের চর্চা অব্যাহত রাখতে নির্বাচন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। এই নির্বাচনে ঐক্যফ্রন্টের অংশগ্রহণের সিদ্ধান্তটি সঠিক। তাই আমি নির্বাচনের মাঠে তাদেরকে অভিনন্দন জানাই।
 
ডিসেম্বরে সাত হাজার চিকিৎসক নিয়োগ পাবেন উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারাদেশের চিকিৎসা ব্যবস্থা উন্নয়নের লক্ষ্যে আমরা যে ৭ হাজার চিকিৎসক নিয়োগ দেওয়ার অঙ্গীকার করেছিলাম তা ডিসেম্বরের মধ্যেই সম্পন্ন হবে। এই চিকিৎসকরা দেশের প্রত্যন্ত অঞ্চলে কাজ করবেন।
 
স্বাস্থ্যখাতের উন্নয়নের বিবরণ দিয়ে মন্ত্রী বলেন, এই পাঁচ বছর ক্ষমতায় থাকাকালে আওয়ামী লীগ সরকার স্বাস্থ্য খাতে ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন করেছে। পাঁচ হাজার কোটি টাকার স্থাপনা নির্মিত হয়েছে। তাছাড়া একসঙ্গে ১০ হাজার নার্স নিয়োগ দেওয়ার নজির বিশ্বের আর কোথাও নেই। বাসস
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জুলাই, ২০১৯ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫