টুকরো খবর
২৩ অক্টোবর, ২০১৪ ইং
 ‘আমার ভালোবাসা উইথ লাভ গুরু’-এর টাইটেল স্পন্সর হলো আল-হাসান ডায়মন্ড

সম্প্রতি দেশের অন্যতম ডায়মন্ড অ্যান্ড গোল্ড ব্র্যান্ড শপ আল হাসান ডায়মন্ড গ্যালারি এবং রেডিও আমার ৮৮.৪ এফএমের সাথে একটি চুক্তি স্বাক্ষর হলো রেডিও আমার কার্যালয়ে। এই চুক্তির মাধ্যমে রেডিও আমারের জনপ্রিয় অনুষ্ঠান ‘আমার ভালোবাসা’-এর টাইটেল স্পন্সর হলো আল-হাসান ডায়মন্ড গ্যালারি। হালের জনপ্রিয় উপস্থাপক লাভ গুরু তামিম হাসানের উপস্থাপনায় প্রতি বৃহস্পতিবার রেডিও আমারে এই প্রোগ্রাম অনএয়ার হয়। দেশের তরুণ সমাজের কাছে অত্যন্ত জনপ্রিয় এই অনুষ্ঠানের টাইটেল স্পন্সর চুক্তি স্বাক্ষরপ্রত্রে স্বাক্ষর করেন আল-হাসান ডায়মন্ড গ্যালারির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ খায়রুল হাসান এবং রেডিও আমারের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক সাকের কাদের চৌধুরী।  এ সময় আরো উপস্থিত ছিলেন লাভ গুরু খ্যাত তামিম হাসান, আল-হাসান ডায়মন্ড গ্যালারির অ্যাড এজেন্সি বাংলা ক্রিয়েশনের ভাইস চেয়ারম্যান এনামুল হক সরকার, রেডিও আমারের অনুষ্ঠান প্রধান উদয় চৌধুরীসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ভালোবাসি ভালোবাসি

সুরেলা বাজারে নিয়ে এসেছে আশোক কুমার পালের একক রবীন্দ্রসঙ্গীতের অ্যালবাম ‘ভালোবাসি ভালোবাসি’। মোট পাঁচটি গান দিয়ে অ্যালবামটি সাজানো হয়েছে। গানগুলো হচ্ছে ‘দিবস রজনী আমি যেন কার’, ‘আমার পরাণ যাহা চায়’, ‘ভালোবাসি ভালোবাসি’, ‘তুমি কি কেবলই ছবি’, ‘পুরোনো সেই দিনের কথা’। এই গানগুলোর ইন্সট্রুমেন্টাল গিটার ভার্সনও রাখা হয়েছে। সঙ্গীত নির্দেশনা দিয়েছেনও অশোক কুমার পাল। সঙ্গীত আয়োজন করেছেন সানী চাকী। গানগুলো গ্রামীণফোন, রবি, বাংলালিংক, এয়ারটেল, সিটিসেল, টেলিটকের গ্রাহকরা নিজেদের ওয়েলকাম টিউন হিসেবে ব্যবহার করতে পারবেন। অ্যালবামটিতে গিটার ও ভায়োলিনের সুরের চমত্কার খেলা রয়েছে। শিল্পী নিজে গিটারে বেশ পারদর্শী, স্প্যানিশ গিটার শেখার নিয়ম নিয়ে তার লেখা তিনটি বইও বাজারে বেরিয়েছে।

নতুন ধারাবাহিকে

 

ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় ‘রাব্বু ভাইয়ের বউ’ নামে নতুন একটি ধারাবাহিকে অভিনয় করছেন অপর্ণা। এতে রাব্বু চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়া এবং তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা। নতুন ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে অপর্ণা বলেন, ‘পার্থ দা’র সঙ্গে আমার কাজের বোঝাপড়াটা সবসময়ই অনেক ভালো। আমরা দু’জনই চট্টগ্রামের সন্তান বলে এমন হয় কি না আমার জানা নেই। শুটিং চলাকালীন কাজের বাইরেও দাদা সময়টাকে এত উপভোগ্য করে তোলেন যে সহশিল্পীরাও তাতে অংশ না নিয়ে পারে না। ভীষণ আন্তরিক একজন শিল্পী তিনি।’ পার্থ বড়ুয়া ও অপর্ণা প্রথম একসঙ্গে নাটকে অভিনয় করেন ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘শেষ দুই দিন’-এ। তবে তারা দু’জন জুটিবদ্ধ হয়ে প্রথম অভিনয় করেন ইমরাইল রাফাতের নির্দেশনায় ‘মেড ইন চিটাগাং’ নাটকে। এরপর আরো বেশ কয়েকটি নাটকে তারা দু’জন জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। এদিকে অপর্ণা আসছে ৩০ অক্টোবর থেকে আবারো ‘সতুপা’র ঠিকানা’ ছবির কাজ শুরু করবেন। এনটিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত ‘ইচ্ছেঘুড়ি’ এবং একুশে টিভিতে প্রচারিত হচ্ছে ‘ভালোবাসা কারে কয়’ ধারাবাহিক নাটক দু’টি।

মৌটুসীর ‘ইউটার্ন’

 

ছোটপর্দার ব্যস্ততম অভিনেত্রী মৌটুসী বিশ্বাসের আবারো চলচ্চিত্রে অভিনয় করছেন। নাট্যনির্মাতা আলভী আহমেদের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় ‘ইউটার্ন’ ছবিতে দর্শকরা তাকে দেখতে পাবেন। মৌটুসীর প্রথম চলচ্চিত্র ছিল মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’। নতুন ছবিতে অভিনয় প্রসঙ্গে মৌটুসী বলেন, ‘অনেক বছর বিরতির পর মনের মতো একটি চরিত্র পেয়েছি। তাই আলভীর প্রথম চলচ্চিত্রে কাজ করছি। আমি কৃতজ্ঞ পরিচালকের কাছে।’

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০১৯ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পড়ুন