মৌটুসীর ‘শব্দের শরীর’
০৮ ডিসেম্বর, ২০১৬ ইং
মৌটুসীর ‘শব্দের শরীর’
ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌটুসী বিশ্বাস এবার অভিনয় করলেন ‘শব্দের শরীর’ নামের একটি খণ্ড নাটকে। সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশনে এই নাটকের শুটিং হয়েছে। এর গল্পে দেখা যায়, টগর দেশের একজন নাম করা লেখক। বাবার ইচ্ছা ছিল তার সন্তান যেন লেখক হন। আর বাবার ইচ্ছা পূরণ করতেই তিনি আজ মস্ত বড় লেখক। চারু তার স্ত্রী। ছাত্রজীবন থেকে তিনিও লেখালেখি করেন। কোনো একদিন তাদের দেখা হয় বাংলা একাডেমিতে। প্রথমে আলাপ, ভালোবাসা ও পরবর্তীতে দুজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন। চারু তার লেখাগুলো পত্রিকায় পাঠানোর জন্য তার স্বামী টগরকে প্রায়ই মেইল করতে বলতেন। টগর তার স্ত্রীর নামের জায়গায় নিজের নাম বসিয়ে তা মেইল করতেন। এভাবে নিজের নামের খ্যাতি খুব দ্রুত ছড়িয়ে পড়তে থাকল। একদিন চারুর চোখে পড়ল পত্রিকা। দুজনের মধ্যে শুরু হলো দ্বন্দ্ব। অনেকটা গৃহবন্দি অবস্থায় দিনপাত করতে হয় চারুকে। সামনের পরিণতি আরও ভয়াবহ। এভাবেই এগোতে থাকে নাটকের গল্প।

আহসান হাবিবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। নাটকটিতে অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস, সাব্বির আহমেদ, রাহাদ খান, জাবেদুর রহমান, জাফিয়া হক, এসএম কাশেমসহ আরও অনেক।

নাটকে অভিনয় প্রসঙ্গে মৌটুসী বলেন, ‘আমি সবসময় চেষ্টা করি ভালো গল্পের নাটকে অভিনয় করতে। এই নাটকের গল্পটা আসলেই একটু অন্যরকম। এখানে আমার চরিত্রটিও বেশ মজার। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।’ খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের কথা রয়েছে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫১
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০
পড়ুন