ব্যয়বহুল ভিডিওতে আবারও!
২২ জুন, ২০১৭ ইং
ব্যয়বহুল ভিডিওতে আবারও!
একটু চোখ বন্ধ করে ভাবুন আর চলে যান দূর অতীতে। সেই ১৪ শতকের সেল্টিক যুগে, যখন গহীন জাদুময়ী জঙ্গলে এক রাজকন্যার সঙ্গে ভালোবাসার দূত মিলিয়ে দেয় তার স্বপ্নের রাজকুমারকে! রাজকন্যার আগ্রহের অবসান ঘটে, সকল অপেক্ষার প্রহর শেষ করে সে কাছে গিয়ে দাঁড়ায় তার রাজ কুমারের সামনে!

অবাক হচ্ছেন? বাস্তবে এমন কিছু না ঘটলেও এই সময়ের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণার গাওয়া রোমান্টিক একটি গানের ভিডিওতে দর্শকরা ঠিক এমন কিছুই দেখতে পাবেন। সিএমভির প্রযোজনা আর মোশনরক এন্টারটেইনমেন্টের কারিগরি সহায়তায় তেজগাঁওয়ের কোক ফ্যাক্টরিতে ভিডিওটির শুটিং শেষ হলো সম্প্রতি। ‘খামোখাই ভালোবাসি’ শিরোনামের এই গানটি বাংলাদেশের মিউজিক ভিডিওর ইতিহাসের দুটি মাইলফলক ছুঁয়েছে মুক্তির আগেই। যার মধ্যে একটি ব্যয়বহুল বিচারে, অন্যটি নির্মাণ প্রযুক্তিগতভাবে।

গানটির ভিডিও চিত্রধারণ সম্পর্কে কণা বলেন, ‘অনেকদিন ধরেই প্ল্যান করছিলাম একঘেয়ে মিউজিক ভিডিও থেকে বের হয়ে একটু হলিউডি স্টাইলে, একটু অন্যরকম একটা মিউজিক ভিডিও করার। যেখানে থাকবে গানের সঙ্গে মিল রেখে ভিএফএক্সের চমত্কার খেলা, যা এর আগে কখনই বাংলাদেশের কোনো মিউজিক ভিডিওতে দর্শকরা দেখেননি! অবশেষে তাই হলো। আমি বিষয়টি নিয়ে খুবই উচ্ছ্বাসিত।’

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪১
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন