উল্লেখযোগ্য নাটক
২২ জুন, ২০১৭ ইং
এবার ঈদ উপলক্ষে অনেক নাটক নির্মিত হয়েছে। সবগুলো চ্যানেলই ৭ দিনব্যাপী রেখেছে নাটকের আয়োজন। তার মধ্যে উল্লেখযোগ্য কিছু নাটকের খোঁজ নিয়ে রইল এই আয়োজন

ভাইয়ের চরিত্র ফুলের মতো পবিত্র

ঢাকাইয়া ভাষায় জাহিদ হাসান সবশেষ অভিনয় করেছিলেন সাগর জাহানের ‘আরমান ভাই’ সিরিজের নাটকে। এরপর তাকে আর ঢাকাইয়া ভাষায় কোনো নাটকে দেখা যায়নি। ৪ বছর পর আবার তিনি ঢাকাইয়া ভাষার নাটকে অভিনয় করলেন। নাটকের নাম ‘ভাইয়ের চরিত্র ফুলের মতো পবিত্র’। আকাশ রঞ্জনের রচনা ও শেখ সেলিমের পরিচালনায় নাটকটিতে জাহিদ হাসান ছাড়াও অভিনয় করেছেন ফারুক আহমেদ, আবদুল্লাহ রানা, পিয়া বিপাশা, তারেক স্বপন, মাহমুদা আক্তার নিশা, মোশাররফ হোসেন, বাশার বাপ্পি, অরণ্য বিজয়সহ আরও অনেকে। নাটকটি আরটিভিতে ঈদের চতুর্থ দিন রাত ১১টা ৪৫ মিনিটে প্রচারিত হবে।

ককটেল ফ্যাক্টরি

ঈদের জন্য জনপ্রিয় নির্মাতা অনিমেষ আইচ নির্মাণ করেছেন হাস্য-রসে ভরপুর নাটক ‘ককটেল ফ্যাক্টরি’। নাটকটিতে অভিনয় করেছেন ইরেশ যাকের, মাজনুন মিজান, ফারুক আহমেদ, তমালিকা কর্মকার, লুত্ফর রহমান জর্জসহ আরও অনেকে। ‘ককটেল ফ্যাক্টরি’ প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনের চাঁদরাতে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে।

সেলিব্রেটি বুয়া

নির্বাচিত গল্পের নাটক ‘সেলিব্রেটি বুয়া’। কবির হোসেইনের গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তুহিন হোসেন। মজার গল্পের এই নাটকে অভিনয় করেছেন এফএস নাঈম, তাসনুভা তিশাসহ অনেকে। ‘সেলিব্রেটি বুয়া’ নাটকটি প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনে ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩৫ মিনিটে।

উসিলা

বৃন্দাবন দাসের রচনা ও দীপু হাজরার পরিচালনায় নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘উসিলা’। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, ইভানা, জামিল হোসেন, মাসুদ রানা মিঠু, আশরাফ রবি প্রমুখ। নাটকের গল্পে দেখা যাবে, বাদশা গ্রামের বেশ ধনাঢ্য একজন ব্যক্তি। বিয়ে করেছেন প্রায় দশ বছর আগে। কিন্তু কোনো সন্তান হয় না। আর এই সন্তান না হওয়ার দোষ চাপান তার বউ হামিদার উপর। এ নিয়ে নিজেদের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। সন্তান না হওয়াকে উসিলা করে একই গ্রামের সুন্দরী মেয়ে ছবির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন বাদশা।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪১
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন