একক অ্যালবাম নিয়ে আসছেন পিংকি ছেত্রী
আব্দুল জব্বার১০ আগষ্ট, ২০১৭ ইং
একক অ্যালবাম নিয়ে আসছেন পিংকি ছেত্রী
দাদু গানের মানুষ ছিলেন, বাবাও ভালো গান করতেন তাই পারিবারিকভাবেই সংগীতের হাতেখড়ি ‘পাওয়ার ভয়েজ’ খ্যাত গায়িকা পিংকি ছেত্রীর। গানের তালিম নিয়েছেন বহু বছর। ২০১২ সালের চ্যানেল নাইনে ‘পাওয়ার ভয়েজ’ প্রতিযোগিতায় ১৪তম হয়েছিলেন। সেই থেকে যেন স্বপ্নের পরিধিও বেড়ে যায় পিংকির। সিদ্ধান্ত নিয়ে ফেলেন বাকি জীবন গান নিয়ে শ্রোতাদের সঙ্গেই থাকবেন। এবার পিংকি শ্রোতাদের মাঝে হাজির হচ্ছেন নিজের একক অ্যালবাম ‘কে তুমি’ নিয়ে। এরমধ্যে অ্যালবামটির বেশিরভাগ কাজ শেষ হয়েছে, কিছু দিনের মধ্যেই বাকি কাজ শেষ হয়ে যাবে। একটি গানের মিউজিক ভিডিও করতে মালয়েশিয়া, নেপাল ঘুরে ঘুরে শুটিং করেছেন, যেটি খুব তাড়াতাড়ি ইউটিউবে দেওয়া হবে।

নিজের অ্যালবাম ও বর্তমান কাজ নিয়ে পিংকি বলেন, ‘আর কতদিন অন্যের গান গেয়ে যাব! একজন সংগীতশিল্পী হিসেবে সবার যেমন ইচ্ছে থাকে নিজের গান দিয়ে মানুষের কাছে থাকা, নিজের চিন্তা, ভাবনা, অনুভূতিগুলো গানের মাধ্যমেই শ্রোতাদের কাছে তুলে ধরা। সেই চিন্তা থেকেই অনেক সময় নিয়ে অনেক পরিশ্রম করে অ্যালবামটা করছি। যদি আমার শ্রোতাদের একটু হলেও গানগুলো ভালো লাগে তবেই আমার শত কষ্ট সার্থক। আর আমি বিশ্বাস করি, যে কাজে সততা আছে, পরিশ্রম আছে, সে কাজ কখনো সস্তা হয় না।’

এখন পর্যন্ত প্রায় ৮টি মিক্সড অ্যালবামে গান করেছে, প্লেব্যাক করছেন ৭টি চলচ্চিত্রে, নিয়মিত শো করছেন মঞ্চ, টেলিভিশন, রেডিওতে। এছাড়া তিনি ভালো উপস্থাপনাও করেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১০ আগষ্ট, ২০২০ ইং
ফজর৪:১১
যোহর১২:০৪
আসর৪:৪০
মাগরিব৬:৩৯
এশা৭:৫৭
সূর্যোদয় - ৫:৩২সূর্যাস্ত - ০৬:৩৪
পড়ুন