বগুড়ায় জালনোট ও হেরোইনসহ গ্রেফতার চার
বগুড়া অফিস০৮ ডিসেম্বর, ২০১৬ ইং
বগুড়ায় পৃথক দুটো অভিযান চালিয়ে এক হাজার টাকার মোট ৪২টি জালনোট ও প্রায় সাত লাখ টাকা মূল্যের ৫০০ গ্রাম হেরোইনসহ মোট চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এরমধ্যে জালনোটসহ গ্রেফতারকৃত তিনজন হচ্ছে, জেলার নন্দীগ্রাম উপজেলার পুনাইল পূর্বপাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে আইয়ুব প্রামাণিক, একই উপজেলার বাটদীঘি পশ্চিমপাড়ার সুধন্য চন্দ্র প্রামাণিকের ছেলে বিদ্যুত্ প্রামাণিক এবং বগুড়া শহরের নিশিন্দারা মন্ডলপাড়ার আব্দুল খালেকের ছেলে নজরুল ইসলাম। এছাড়াও পাঁচশ’ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে সদরের উত্তর গোদারপাড়ার সবুর সেখের ছেলে সেলিম শেখকে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে শহরের নিশিন্দারা মণ্ডলপাড়ায় শাসছুল হকের মালিকানাধীন বাঁশঝাড় এলাকায় অভিযান চালায় ডিবি’র একটি দল। এ সময় সেখান থেকে ৪২টি এক হাজার টাকার জালনোটসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

এর পরপরই অপর একটি দল গোদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইনসহ পাইকারী মাদক বিক্রেতা সেলিম শেখকে তার বাড়ি হতে পাঁচশ’ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। উদ্ধার হওয়া হেরোইনের মূল্য প্রায় সাত লাখ টাকা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান জেলা ডিবির কর্মকর্তা।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ নভেম্বর, ২০২০ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫১
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০
পড়ুন