স্কাউট দিবসে আজিজুল হক কলেজ রোভার গ্রুপের আনন্দ পদযাত্রা
বগুড়া অফিস২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
স্কাউট দিবসে আজিজুল হক কলেজ রোভার গ্রুপের আনন্দ পদযাত্রা
২২ ফেব্রুয়ারি স্কাউটিং এর প্রবর্তক স্যার রবার্ট স্টিফেনসন স্মিথ লর্ড বেডেন পাওয়েল অব গিলওয়েল এর ১৬০তম জন্মবার্ষিকী  এই দিনটিকে সারাবিশ্বে স্কাউট দিবস এবং বিপি দিবস হিসেবে পালন করা হয়। দিবসটি উপলক্ষ্যে বগুড়ার সরকারি আজিজুল হক কলেজ রোভার গ্রুপের আয়োজনে আনন্দ পদযাত্রা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় প্রথমে একটি আনন্দ পদযাত্রা কলেজের স্কাউট ডেন থেকে শুরু হয় এবং পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে আবার ডেনে গিয়ে শেষ হয়। এরপর স্কাউট দিবস উপলক্ষ্যে শুরু হয় আলোচনা সভা।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন গ্রুপ লিডার সহকারী অধ্যাপক এনামুল হক। উক্ত স্কাউট দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সরকারি  আজিজুল হক কলেজের অধ্যক্ষ ও রোভার গ্রুপের গ্রুপ কমিটির সভাপতি প্রফেসর মো. সামস্-উল আলম। তিনি বলেন, স্কাউটিং এর সাথে জড়িতরা অনেক বেশী বিনয়ী, দক্ষ  ও আত্মপ্রত্যয়ী হওয়ার কারণে খুব দ্রুত পড়াশুনা শেষ করে কর্মক্ষেত্রে নিজেদের আত্মনিয়োগ করছে যা আমাদের জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. ফজলুল হক, রসায়ন বিভাগের প্রধান প্রফেসর আব্দুল্লাহ আল আমিন, সাবেক গ্রুপ লিডার ও মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুর রহমান, মার্কেটিং এর বিভাগীয় প্রধান শামসুল আলম, শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক সহকারী অধ্যাপক ফারুক আহমেদ, আরএসএল আতিকুল আলম, আরএসএল আব্দুল আলিম, আরএসএল ফিরোজ মিয়া, আরএসএল আবু সাইদ, আরএসএল জাহিদা বেগম, আরএসএল সৈয়দা জান্নাতুন সায়মা, ঢাকা কলেজের সাবেক রোভার মেট মাজেদুুর রহমান, সাবেক এসআরএম শামসুন নাহার স্বর্ণা,  েজলা সিনিয়র রোভার মেট প্রতিনিধি ও অগ্রদূত প্রতিনিধি সিজুল ইসলাম, সিনিয়র রোভার মেট রায়হান উদ্দিন জাহাঙ্গীর আলম এবং মৌসুমী আক্তার প্রমুখ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন