কমিটি গঠন নিয়ে শিক্ষককে মারধর থানায় মামলা
২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
কালীগঞ্জ (লালমনিরহাট) সংবাদদতা

কালীগঞ্জে গোড়র ইউনিয়নে স্কুল ব্যবস্থাপনা কমিটি গঠন নিয়ে দ্বন্দ্বের জেরে তিন শিক্ষককে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে আটজনকে আসামি করে থানায় গত সোমবার একটি অভিযোগ করেছেন। মামলা দায়েরের ৩ দিন পরও পুলিশ আসামি ধরতে পারেনি।

সোমবার এ ঘটনায় আহত খান্ডেরচড়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ইন্দ্রজিত্ কুমার অধিকারীকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

প্রধান শিক্ষক আব্দুল লতিফ জানান, কমিটি গঠন নিয়ে সাবেক সভাপতি গোলজার হোসেন মিন্টু ও দাতা সদস্য বাচ্চা মিয়ার সঙ্গে তার দ্বন্দ্ব চলছে। এ নিয়ে গত শনিবার মিন্টু মিয়া, বাচ্চা মিয়া, রোকনুজ্জামান ও তোফাজ্জল হোসেন বেপারী তাকেসহ মুকুল চন্দ্র নামে অপর সহকারী শিক্ষককে লাঞ্ছিত করেন। এ সময় সহকারী প্রধান শিক্ষক ইন্দ্রজিত্সহ শিক্ষার্থীরা প্রতিবাদ করলে তারা ক্ষিপ্ত হয় এবং প্রধান শিক্ষকসহ অন্য কয়েকজন শিক্ষককে অবরুদ্ধ করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রধান শিক্ষকসহ অন্যদেরকে উদ্ধার করে।

বুধবার ওই স্কুলের সাবেক সভাপতি ও মামলার আসামি গোলজার হোসেন মিন্টু জানান, আমি বর্তমানে সভাপতি আছি। যেহেতু নতুন কার্যকরি কমিটি গঠন হয়নি সেহেতু এখনও সভাপতি। তিনি প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করেন যে, প্রধান শিক্ষককে বারবার বলার পরও সভা আহ্বান করেননি। সে কারণে তিনি নিজেই সভা আহ্বান করে প্রধান শিক্ষককে গত ১৯ ডিসেম্বর সাময়িক বরখাস্ত করেন। আইনগতভাবে তিনি এখন বরখস্তকৃত। তাই তিনি স্কুলে আসতে পারেন না।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন