গোবিন্দগঞ্জে পুলিশ সদস্য ক্লোজড
১১ সেপ্টেম্বর, ২০১৭ ইং
বঙ্গবন্ধু প্রজন্ম লীগের কেন্দ্রীয় নেতার ওপর হামলা

g গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা

জেলায় গোবিন্দগঞ্জ থানা চত্বরে বঙ্গবন্ধু প্রজন্ম লীগের কেন্দ্রীয় নেতা জিন্নুরাইন উল্লাসের ওপর পুলিশ হামলা চালিয়ে আহত করায় এক পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। সেই সঙ্গে এ ব্যাপারে তিন সদস্যের কমিটি গঠন করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে অভিযুক্ত গোবিন্দগঞ্জ থানার কনস্টেবল (ড্রাইভার) সাইদুর রহমানকে ক্লোজড করা হয়। সেই সঙ্গে গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) রেজানুর রহমানকে আহ্বায়ক করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এর আগে গত শনিবার রাত ৮টার দিকে গোবিন্দগঞ্জ থানার চত্বরে পুলিশের পিকআপভ্যানে হেলান দেওয়ায় পুলিশি হামলায় আহত হয় উল্লাস। আহত উল্লাস বঙ্গবন্ধু প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক। তার বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার ফুলহার গ্রামে। তিনি ওই গ্রামের আমজাদ আলীর ছেলে।

নির্যাতনের শিকার উল্লাস শনিবার সন্ধ্যার পর প্রতিবেশীর জমি নিয়ে বিরোধের ঘটনায় থানায় বৈঠকে আসেন তিনি। কিন্তু বৈঠক বসতে দেরি হওয়ায় তিনি পুলিশের পিকআপ ভ্যানে হেলান দিয়ে বিশ্রাম নিচ্ছিলেন। ওই সময় গাড়ির ড্রাইভার কনস্টেবল সাইদুর তাকে বকাবকি করে। এক পর্যায়ে লাঠি ও টর্চ লাইট দিয়ে উল্লাসকে মারধর করেন সাইদুর। এ সময় থানার আরও তিনজন পুলিশ এসে সাইদুরের সঙ্গে তাকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে।

গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) রেজানুর রহমান বলেন, এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমটি গঠন করা হয়েছে।

 

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ সেপ্টেম্বর, ২০২১ ইং
ফজর৪:২৭
যোহর১১:৫৬
আসর৪:২৩
মাগরিব৬:১০
এশা৭:২৩
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৫
পড়ুন