দুপচাঁচিয়ায় এবার পঞ্চম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা
১১ অক্টোবর, ২০১৭ ইং
g বগুড়া অফিস          

জেলার দুপচাঁচিয়ায় একদিনের ব্যবধানে আবারও উত্ত্যক্তের শিকার পঞ্চম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার সন্ধ্যায় মিলি খাতুন (১৪) নামের ওই ছাত্রী আত্মহত্যা করে। সে উপজেলার মোস্তফাপুর গ্রামের আব্দুর রশিদের মেয়ে এবং স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। এ ঘটনায় মিলির মা বেলী খাতুন বাদী হয়ে সোমবার রাতেই দুপচাঁচিয়া থানায় দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

থানা সূত্রে জানা যায়, উপজেলার মোস্তফাপুর গ্রামের জাহিদ হোসেন মন্ডলের ছেলে বুলু মন্ডল (৩৮) ও আবুল ফকিরের ছেলে ছদরুল ফকির (৩৬) বেশ কিছুদিন ধরে মিলি খাতুনকে উত্ত্যক্ত করতো। ঘটনাটি মিলির মা জানতে পেরে ওই দুজনের অভিভাবককে বিষয়টি জানান। কিন্তু তাতে তারা আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। তাদের উত্ত্যক্তের কারণে অতিষ্ঠ হয়ে সোমবার সন্ধ্যায় মিলি গলায় ওড়না পেঁচিয়ে ঘরের তীরের সঙ্গে ফাঁস দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। দুপচাঁচিয়া পুলিশ পরিদর্শক শহীদুল ইসলাম আত্মহত্যার ঘটনায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। প্রসঙ্গতঃ গত রবিবার বিকেলে দুপচাঁচিয়ার জিয়ানগর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী রোজিফা আক্তার সাথী এক বখাটের উত্ত্যক্তের ঘটনায় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৯
যোহর১১:৪৬
আসর৩:৫৮
মাগরিব৫:৪০
এশা৬:৫১
সূর্যোদয় - ৫:৫৪সূর্যাস্ত - ০৫:৩৫
পড়ুন