বগুড়ায় ধারাল অস্ত্র ও মাদকসহ গ্রেফতার দুই
১১ অক্টোবর, ২০১৭ ইং
g বগুড়া অফিস

হত্যাসহ অর্ধডজন মামলার আসামি জেলায় শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগের পরিবেশ ও বন পরিবেশ বিষয়ক সম্পাদক ইনছান আলী (৩৮) ও তার এক সহযোগীকে ধারালো অস্ত্র এবং মাদক দ্রব্যসহ গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার রাতে উপজেলার জোড়া মন্ডলপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত ইনছান উপজেলার জোড়া মন্ডলপাড়ার মোখলেছুর রহমানের ছেলে। তার সহযোগী রিফাত হোসেন (২৬) বগুড়া শহরের চকসুত্রাপুর এলাকার ফরিদ উদ্দিনের ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ইনছান আলীর বসতবাড়িতে অভিযান চালানো হয়। সে সময় ইনছান ও রিফাতকে ইয়াবা সেবনরত অবস্থায় গ্রেফতার করা হয়। পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে তিনটি চাপাতি ছাড়াও গাঁজা, মদ, বিয়ার এবং মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ ঘটনায় শাজাহানপুর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ৬ সেপ্টেম্বর দিবাগত রাতে বগুড়া ডিবি পুলিশ ইনছান আলীকে একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন, ৬ রাউন্ড গুলি, ৪ রাউন্ড শর্টগানের গুলি, ১৩টি ২২ বোরের গুলি, ১০টি চাপাতি ও বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেফতার করেছিল। তার বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগ নেতা রেক্কাত হত্যা মামলাসহ অর্ধডজন মামলা রয়েছে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৯
যোহর১১:৪৬
আসর৩:৫৮
মাগরিব৫:৪০
এশা৬:৫১
সূর্যোদয় - ৫:৫৪সূর্যাস্ত - ০৫:৩৫
পড়ুন