সারিয়াকান্দি থানার ওসির বিরুদ্ধে ১১ ইউপি চেয়ারম্যানের অভিযোগ
১১ অক্টোবর, ২০১৭ ইং
প্রতিবাদে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা বর্জন

g সারিয়াকান্দি (বগুড়া) সংবাদদাতা

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সিরাজুল ইসলামের দুর্ব্যবহার ও ভয়ভীতি দেখিয়ে টাকা দাবি করার প্রতিবাদে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির  মাসিক সভা বর্জন করেছেন উপজেলার সকল ইউনিয়ন পরিষদের সদস্যরা। চেয়ারম্যানদের সভা বর্জন করায় গত সোমবার আইন-শৃঙ্খলা কমিটির নির্ধারিত সভা অনুষ্ঠিত হয়নি। এ ব্যাপারে উপজেলার ১১ জন ইউপি চেয়ারম্যান গত ৮ অক্টোবর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে বলা হয়েছে গত ১৯ সেপ্টেম্বর কর্নিবাড়ি বাজারে এক ব্যবসায়ীর নিকট থেকে ভিজিডির চাল আটক করে পুলিশ। এই ঘটনায় ওসি সিরাজুল ইসলাম মোবাইল ফোনে ওই রাতে কর্নিবাড়ি ইউপি চেয়ারম্যান আজাহার আলীকে থানায় ডেকে পাঠান। আজাহার আলী ভিজিডির চাল সুষ্ঠুভাবে ভোক্তাদের মাঝে বিতরণ করেছেন এবং মাষ্টাররোল ঠিক আছে বলে থানায় যেতে অস্বীকৃতি জানান। এরপর ওসি আওয়ামী লীগের এক নেতার মাধ্যমে আজাহার আলীর কাছে সাড়ে ৩ লাখ টাকা দাবি করেন। অন্যথায় তাকে মামলায় জড়ানো হবে বলে হুমকি দেন। এর আগে ফুলবাড়ির এক ব্যবসায়ীকেও মোবাইলে থানায় ডেকে এনে টাকা দাবি করা হয় বলে অভিযোগে বলা হয়্।

এ ব্যাপারে ওসি সিরাজুল ইসলামের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি কোনো কিছু জানাতে অস্বীকৃতি জানান। এ ব্যাপারে ইউএনও মনিরুজ্জামান বলেন, আইন-শৃঙ্খলা কমিটির সভা হয়নি।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৯
যোহর১১:৪৬
আসর৩:৫৮
মাগরিব৫:৪০
এশা৬:৫১
সূর্যোদয় - ৫:৫৪সূর্যাস্ত - ০৫:৩৫
পড়ুন