সংবাদ সংক্ষেপ
১১ অক্টোবর, ২০১৭ ইং
নাটোরে আইনজীবী সমিতির মানববন্ধন

নাটোর প্রতিনিধি নাটোরে প্রধান বিচারপতি এসকে সিনহাকে দেশত্যাগে বাধ্য করা, আইনের শাসনের প্রতি নগ্ন হস্তক্ষেপ এবং বিচার বিভাগের স্বাধীনতা ও মর্যাদা রক্ষার দাবিতে বুধবার সকালে আদালত প্রাঙ্গণে জাতীয়তাবাদী আইনজীবী সমিতি ফোরাম নাটোর জেলা শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন আইনজীবী সমিতির সভাপতি রুহুল আমিন টগর, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ অন্য নেতৃবৃন্দ।

মান্দায় যুব দলের কমিটি গঠন

মান্দা (নওগাঁ) সংবাদদাতা নওগাঁর মান্দায় যুবদলের নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল পরানপুর ইউপির দাওয়াইল ঈদগাহ মাঠে ৯ নং ওয়ার্ড যুবদলের এই কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি পদে মানিক হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও সাংগঠনিক সম্পাদক নূরে আলম নির্বাচিত হন। এ সভায় পরানপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক শরিফুল ইসলাম বেলালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মান্দা উপজেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান নান্টু। বিশেষ অতিথি ছিলেন পরানপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ফজলুর রহমান খোকা, সাধারণ সম্পাদক রবিউল হাছান রবি, এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা গোলাম মোস্তফা, শহিদুল ইসলাম, সেলিম রেজা, সাবেক ইউপি সদস্য এরশাদ আলী মৃধা, আরব আলী মৃধা প্রমুখ।

বাগাতিপাড়ায় অভিভাবক সমাবেশ মতবিনিময় সভা

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা বাগাতিপাড়া শহীদ মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন স্মৃতি বাক শ্রবণ ও অটিস্টিক বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ে মঙ্গলবার দুপুরে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরাম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহসান হাবিব জিতু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রেজাউল করিম, জাইকা প্রতিনিধি জাকিয়া সুলতানা, বাগাতিপাড়া প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম রোজ, লালপুরের ছায়া অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিমানুর রহমান, বিদ্যালয়ের সাবেক সভাপতি আত্তাব উদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি ইঞ্জিন চালিত একটি ভ্যান গাড়ি এবং জাইকা প্রজেক্ট থেকে বিদ্যালয়ের ভবন নির্মাণের জন্য দশ লাখ টাকার ঘোষণা দেওয়া হয়। 

আরিফুল ইসলাম তপু

যুবদল ও ছাত্রদলের ১৮ নেতাকর্মী কারাগারে

গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদলের ১৮ নেতাকর্মী দু’টি মামলায় মঙ্গলবার গাইবান্ধার আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালত জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠায়। আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুর মোর্শেদ বাবু জানান, ২০১৩ সালে অবরোধের সময় বাস ট্রাকে আগুন ও ককটেল বিস্ফোরণের ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইন ও সন্ত্রাস দমন আইনে পৃথক দুটি মামলা হয়। এই দুটি মামলায় মোট ১৮ জন পলাশবাড়ী থানা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীকে আসামি করা হয়। মঙ্গলবার গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে বিচারক উভয়পক্ষের শুনানি শেষে তাদের জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৯
যোহর১১:৪৬
আসর৩:৫৮
মাগরিব৫:৪০
এশা৬:৫১
সূর্যোদয় - ৫:৫৪সূর্যাস্ত - ০৫:৩৫
পড়ুন