বগুড়ায় ২০ হাজার পিস ইয়াবা ও মাদক জব্দ, গ্রেফতার তিন
২৭ ডিসেম্বর, ২০১৭ ইং

g বগুড়া অফিস

বগুড়ায় ২০ হাজার পিস ইয়াবার একটি চালানসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী এক দম্পতিসহ একই পরিবারের তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার রাতে জেলার কাহালু উপজেলার মহেশপুর পশ্চিমপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, বগুড়া সদরের শশী বদনী পূর্ব পাড়ার আব্দুস সাত্তার আকন্দের দুই ছেলে ও পুত্রবধূ কুখ্যাত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম ও কামরুল হাসান এবং শহিদুলের স্ত্রী মুক্তা বেগম ওরফে খুকি।

মঙ্গলবার দুপুরে এ ব্যাপারে জেলা পুলিশের সভাকক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) মো. আসাদুজ্জামান, বিপিএম জানান, গ্রেফতার হওয়া একই পরিবারের সদস্যরা পুলিশি জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে স্বীকার করেছে যে তারা নিজ এলাকায় পারিবারিক ভ্রমণের কথা প্রচার করে ঘন ঘন কক্সবাজারে গিয়ে নিয়মিতভাবে বিভিন্ন কৌশলে ইয়াবা ট্যাবলেটের চালান নিয়ে এসে বগুড়াসহ উত্তরবঙ্গের বিভিন্নস্থানে সরবরাহ করতো।

পুলিশ সুপার আরো জানান, জেলায় চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলা গোয়েন্দা শুধু ডিসেম্বর মাসেই কয়েক দফা অভিযানে ৩০ হাজার পিস ইয়াবা এবং ৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এসব অভিযানে মোট ৪৩ জনকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মোট ৩০টি মামলা দায়ের করা হয়েছ।

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ- আলম সিদ্দিকী জানান, গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে কাহালু থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি’র উপ-পরিদর্শক (এসআই) জুলহাস কবীর জানান, গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদনসহ মঙ্গলবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৮
যোহর১২:০০
আসর৩:৪৪
মাগরিব৫:২৩
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:৩৯সূর্যাস্ত - ০৫:১৮
পড়ুন