আত্রাইয়ে ইসলামি জলসাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত এক
১১ মার্চ, ২০১৮ ইং

আত্রাই (নওগাঁ) সংবাদদাতা

আত্রাই উপজেলার নওদাপাড়া গ্রামে শুক্রবার ইসলামী জলসাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত ও সাতজন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নওদাপাড়া গ্রামে নওদাপাড়া হামিদিয়া নূরানী হাফেজিয়া মহিলা মাদ্রাসার নতুন ও পুরাতন কমিটির মাঝে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে বেশ কিছুদিন ধরে। শুক্রবার মাদ্রাসায় ইসলামী জলসা অনুষ্ঠানের প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন করে নতুন কমিটি। পুরাতন কমিটির কিছু লোকজন এর বিরোধিতা করে সেখানকার ডেকোরেশনের আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় জলসার পক্ষের লোকজন বাধা দিতে গেলে দুই পক্ষের মাঝে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে নওদাপাড়া গ্রামের আলাবক্স, তার ছেলে শাহিন, কাদিরের ছেলে জাভেদ, সুরুজ আলীর ছেলে আবু বক্কর ছিদ্দিক, নজিবর মন্ডলের ছেলে আবুল মন্ডল, আবুলের ছেলে শান্ত, আমজাদের ছেলে জাহিদুলসহ ৮ জন আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে শাহিনের অবস্থার অবনতি হওয়ায় তাকে ওই দিনই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিত্সাধীন অবস্থায় শনিবার দুপুর ১২টার দিকে শাহিন মারা যায়।

আত্রাই থানার ওসি মোবারক হোসেন বলেন, শাহিন হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য আবুল মন্ডলের স্ত্রী রওশন আরাকে আটক করা হয়েছে। এ ছাড়াও তিনজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশি নজরদারিতে রাখা হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত আত্রাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন