রাসিক মেয়রকে নাগরিক সেবা নিশ্চিত করার আহ্বান
০৫ এপ্রিল, ২০১৮ ইং
স্টাফ রিপোর্টার, রাজশাহী

মেয়রের কাছে রাজশাহী মহানগরীর উন্নয়ন, স্বাস্থ্যসেবা, যোগাযোগ ও নাগরিক সেবার সমাধান চাইলেন সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ। বুধবার বেলা ১১ টা থেকে নগর ভবনের সরিত্ দত্ত হলরুমে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খানের নেতৃত্বে পরিষদের অন্তত শতাধিক সদস্য অবস্থান নেন।

পরে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল নগর ভবনে আসলে তার সামনে নগরীর বিভিন্ন অব্যবস্থাপনার চিত্র তুলে ধরেন রক্ষা সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ। একইসঙ্গে নেতৃবৃন্দ নাগরিক সেবা নিশ্চিতসহ নগর ব্যবস্থাপনায় গতি বৃদ্ধি, নির্মাণাধীন বাণিজ্যিক তিনটি ভবন দারুচিনি প্লাজা, স্বপ্নচূড়া ও সিটি সেন্টার নির্মাণ বিষয়ে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আগামী সাতদিনের মধ্যে কার্যকর ব্যবস্থা না নিলে মেয়রের বিরুদ্ধে জনস্বার্থে মামলা করার হুঁশিয়ারি দেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ।

এসব নানা সংকটের দায় স্বীকার করে মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল তা পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দেন। এসময় নানা সীমাবদ্ধতার কথাও উল্লেখ করেন মেয়র বুলবুল। নিরবচ্ছিন্ন নাগরিক সেবা নিশ্চিতে নগরবাসীর সহযোগিতাও কামনা করেন তিনি। তিনি বলেন, মেয়র হিসেবে একা তার পক্ষে নাগরিক সেবা নিশ্চিত সম্ভব নয়। এ জন্য নগরবাসীদেরও সচেতন ও সহযোগিতা দরকার। 

এ সময় রাসিকের প্যানেল মেয়র আনোয়ারুল আমিন আজব, সংগ্রাম পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি হারুনুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৫ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:৩০
যোহর১২:০২
আসর৪:৩০
মাগরিব৬:১৯
এশা৭:৩২
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৬:১৪
পড়ুন