দুই আসামির পলায়ন দুই কনস্টেবল প্রত্যাহার
৩০ এপ্রিল, ২০১৮ ইং

সিরাজগঞ্জ প্রতিনিধি ও শাহজাদপুর সংবাদদাতা 

শাহজাদপুর আদালত থেকে কারাগারে নেওয়ার পথে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপ পরিহিত দুই আসামি পালিয়েছে। শনিবার তাদের শাহজাদপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে সিএনজি আটোরিকশা যোগে সিরাজগঞ্জ জেলা কারাগারে নেওয়ার পথে দুর্গাপুর এলাকায় সড়ক ভাঙাজনিত কারণে সিএনজিটির গতি কিছুটা কমে যাওয়ায় ওই দুই আসামি সিএনজি থেকে লাফিয়ে পালিয়ে যায়। আসামিরা হলো, শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর গ্রামের চান্নু শেখ ও কান্দাপাড়া গ্রামের আতাউর রহমান আতা।

এ ঘটনায় কর্তব্যে অবহেলার দায়ে শাহজাদপুর আদালতের দুই কন্সটেবলকে সিরাজগঞ্জ পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। এরা হলেন, কন্সটেবল আব্দুল হাই ও বিদ্যুত্ কুমার। সিরাজগঞ্জ কোর্ট পরিদর্শক বাবুল উদ্দিন সরদার প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 কোর্ট সূত্রে জানা যায়, মোট চারজন আসামিকে দু‘জন কনস্টেবল মিলে সিএনজি যোগে জেলা কারাগারে নিয়ে যাচ্ছিল। পথে সিএনজির গতি কিছুটা রোধ হলে দু‘জন আসামি সিএনজি থেকে লাফিয়ে পালিয়ে যায়। কোর্ট থেকে পুলিশ তাদেরকে জেলা কারাগারে নেওয়ার সময় পথে এ ঘটনা ঘটে। শাহজাদপুর আমলী আদালতের ইন্সপেক্টর প্রদ্যুত্ কর জানান, পলাতক আসামি আতাকে পৌর এলাকা থেকে হ্যান্ডকাপসহ গ্রেফতার করা হয়। অপর জনকে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি। সে পলাতক রয়েছে।

শাহজাদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) রাকিবুল হুদা রাকিব জানান, মাদক ও চুরিসহ নিয়মিত মামলার চার আসামিকে আদালতে প্রেরণ করা হয়। সেখান থেকে জেলা কারাগারে নেওয়ার পথে এ ঘটনা ঘটে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন