শিবগঞ্জে অস্ত্র ও বিস্ফোরকসহ পাঁচ জেএমবি সদস্য আটক
৩০ এপ্রিল, ২০১৮ ইং

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা

শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামের একটি আমবাগানে অভিযান চালিয়ে জেএমবির পাঁচ সদস্যকে আটক করেছে র্যাব। এ সময় তাদের কাছ থেকে পিস্তল ও বিস্ফোরক উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন— শিবগঞ্জ উপজেলার শহাবাজপুর ইউনিয়নের ধোবারা গ্রামের মো. জিয়াউল হক ওরফে জিয়া ওরফে আবির ওরফে রঞ্জিত, মো. বেলাদুল ইসলাম ওরফে বেলাল, মো. শরিফুল ইসলাম, মোবারোকপুর ইউনিয়নের গোয়াবাড়ী চাঁদপুর গ্রামের মো. তৌফিকুল ইসলাম ওরফে তৌফিক ডাক্তার, দাইপুকুরিয়া ইউনিয়নের চাকলা গ্রামের মো. কামাল হোসেন।

রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্পে তাদের গণমাধ্যমের সামনে হাজির করে র্যাব ৫ রাজশাহীর অধিনায়ক লে. কর্ণেল মাহবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে বাজিতপুর গোরস্থান সংলগ্ন একটি আম বাগানে অভিযান চালায় র্যাব। বাগানে গোপন বৈঠকের সময় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে দুইটি পিস্তল, দুইটি ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি, ৮০০ গ্রাম গানপাউডার পাওয়া যায়।

মাহবুব আলম জানান, জিয়া রাজশাহী অঞ্চলের এক দায়িত্বশীলের নেতৃত্বে মাঠ পর্যায়ে সংগঠিত হওয়ার চেষ্টা করছে এবং তার অধীনে আরও কিছু সাথী ভাই রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁসহ বিভিন্ন অঞ্চলে কাজ করছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন