ধুনটে কলেজের তদন্ত বৈঠকে হামলায় অধ্যক্ষসহ আহত ৪
৩০ এপ্রিল, ২০১৮ ইং
ধুনট (বগুড়া) সংবাদদাতা

ধুনট উপজেলায় গোসাইবাড়ি মহিলা কলেজে তদন্ত বৈঠক চলাকালে পাল্টাপাল্টি হামলা, ভাঙচুর ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কলেজের অধ্যক্ষ, কর্মচারী ও সাবেক সদস্যসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। রবিবার দুপুরে গোসাইবাড়ি মহিলা কলেজ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

আহতরা হলো, গোসাইবাড়ি মহিলা কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, শরীর চর্চা শিক্ষক রোজিনা আক্তার, আয়া রওশনারা খাতুন ও কলেজ পরিচালনা পরিষদের সাবেক সদস্য আজগর আলী সরকার। আহতরা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিত্সা নিয়েছে।

কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগটি তদন্তকালে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর করেছে। এ ছাড়া তারা আমাকে ও আমার লোকজনকে মারপিটে আহত করেছে।

কলেজের প্রভাষক রবিউল ইসলাম বলেন, আমার বৈধ নিয়োগপত্র থাকার পরও আমাকে কলেজের দায়িত্ব পালনে বাধা দেওয়া হয়। এ ঘটনায় অভিযোগের তদন্তকালে আমি তদন্ত কর্মকর্তাকে কাগজপত্র দেখাতেছিলাম।

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের অপাধ্যক্ষ ও তদন্তকারী কর্মকর্তা রেজাউল করিম রাঙ্গা বলেন, অভিযোগগুলো শুনানীকালে অপ্রতিকর ঘটনা ঘটেছে। এ কারণে উভয় পক্ষকে তদন্ত সংশ্লিষ্ট কাগজপত্র দাখিল করতে বলা হয়েছে। তাদের কাগজপত্র খতিয়ে দেখে তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে।

ধুনট থানার অফিসাস ইনাচর্জ (ওসি) খান মো. এরফান বলেন, এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন