ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু আজ
ইত্তেফাক রিপোর্ট৩১ মে, ২০১৫ ইং
ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু আজ
২০১৫ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুধুমাত্র টেলিটক থেকে করা যাবে। আজ রবিবার থেকে আগামী ৬ জুন পর্যন্ত পরীক্ষার্থীরা এ আবেদন করতে পারবে।

গতকাল শনিবার এক বিজ্ঞপ্তিতে টেলিটক জানায়, পুনঃনিরীক্ষণের জন্য মোবাইলের মেসেজ অপশনে গিয়ে RSC লিখে স্পেস দিয়ে বোর্ডের নামের প্রথম তিন অক্ষর লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে বিষয় কোড লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। প্রতি বিষয় এবং প্রতিটি পত্রের জন্য ১২৫ টাকা ফি গ্রহণ করা হবে।

ফিরতি এসএমএসে আবেদন বাবদ কত টাকা কাটা হবে তা জানিয়ে একটি পিন নম্বর দেয়া হবে। এরপর আবেদন করতে ইচ্ছুক হলে RSC লিখে স্পেস দিয়ে YES লিখে স্পেস দিয়ে পিন নম্বর লিখে স্পেস দিয়ে যোগাযোগের জন্য একটি মোবাইল নম্বর লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

যেসব বিষয়ে দুটি পত্র (যেমন- বাংলা, ইংরেজি) রয়েছে সেসব বিষয়ে একটি বিষয় কোডের বিপরীতে দুটি পত্রের জন্য আবেদন হিসাবে গণ্য হবে এবং ফি হিসাবে ২৫০ টাকা ফি গ্রহণ করা হবে। একই এসএমএসের মাধ্যমে একাধিক বিষয়ের আবেদন করা যাবে। সেক্ষেত্রে বিষয় কোড পর্যায়ক্রমে কমা (,) দিয়ে লিখতে হবে। আবেদন গ্রহণের পর সংশ্লিষ্ট বোর্ড পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ করে সংশ্লিষ্ট যোগাযোগ নম্বরে জানিয়ে দিবে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩১ মে, ২০২১ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৯
পড়ুন