র্যাবের পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার
৯০ হাজার পিস ইয়াবা উদ্ধার
১৫ জুন, ২০১৫ ইং
g ইত্তেফাক রিপোর্ট

রাজধানীর জুরাইন ও কাওরান বাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৯০ হাজার ৭১৩ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব। গ্রেফতারকৃতরা হলো- টিটু, সুমি, আছমা, রাজিয়া ও সোনিয়া। গত শনিবার রাতে ও রবিবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

র্যাব ১০ এর ধলপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর তৌফিকুল বারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে র্যাব জানতে পারে জুরাইনে একটি ইয়াবার বড় চালান কেনা বেচা করছে একটি গ্রুপ। এ খবরের পরপরই র্যাব অভিযান শুরু করে। এ সময় তারা র্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন র্যাব ধাওয়া করে টিটুকে গ্রেফতার করে। পরে তার পকেট ও কোমর তল্লাশি করে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, টিটুর তথ্যের ভিত্তিতে পরবর্তীতে শাহাদাত হোসেন রোডের ১১৫ নম্বর বাড়িতে তল্লাশি করে খাটের নিচ থেকে কালো কাপড়ের ব্যাগে থাকা আরো ৮৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া ইয়াবা বিক্রির ৩ লাখ ২৪ হাজার ৪৫০ টাকা জব্দ করা হয়। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে টিটু জানায়, পলাতক শরীফ, মিন্টু ও হারুনের কাছে সে নিয়মিত ইয়াবা সরবরাহ করে এবং ঘটনার সময় পূর্বের ইয়াবার টাকা তাকে প্রদান করা হয়। এছাড়া নতুন চালান গ্রহণের জন্য পলাতকরা ওই স্থানে উপস্থিত হয়েছিল। ইতোপূর্বে ২০০৪-২০০৫ সালে মোবাইল চুরি মামলায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে ১৫ দিন এবং ২০১০ সালে গাজীপুরে ১ মাস ১ দিন জেল খেটেছে টিটু।

র্যাব-২ এর অপারেশন অফিসার এএসপি মারুফ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাবের একটি দল শনিবার রাতে কাওরান বাজার রেলওয়ে বস্তিতে অভিযান চালিয়ে নাসরিনের চায়ের দোকানের সামনে থেকে ৫১৫ পিস ইয়াবাসহ সুমি ও আছমাকে গ্রেফতার করে । এ সময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির ২৭ হাজার টাকা জব্দ করা হয়। তিনি বলেন, অপর একটি টিম রবিবার কাওরান বাজার থেকে ১৯৮ পিস ইয়াবাসহ রাজিয়া ও সোনিয়াকে গ্রেফতার করে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৫ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন