গেন্ডারিয়ায় ডাকাতের সঙ্গে বন্দুকযুদ্ধে ওসিসহ আহত ৪
g বিশেষ প্রতিনিধি১৩ জুন, ২০১৬ ইং
রাজধানীর গেন্ডারিয়ায় ডাকাতদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে গেন্ডারিয়া থানার ওসি ও  তিন ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। আহতদেরকে ভর্তি করা হয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। শনিবার রাতে নামাপাড়া রেললাইন বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ৭ ডাকাতকে গ্রেফতার করেন। এদিকে, একই রাতে ওয়ারী এলাকা থেকে ১১ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। গতকাল রবিবার ডিএমপি মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে এ তথ্য জানান ওয়ারী বিভাগের ডিসি সৈয়দ নুরুল ইসলাম।

তিনি জানান, গেন্ডারিয়ার নামাপাড়া বস্তি এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে গেন্ডারিয়া থানার ওসি কাজী মিজানুর রহমান এবং মিলন, স্বপন ও সজিব নামে তিন ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে ওই তিনজনসহ ঘটনাস্থল থেকে মাসুদ, মিন্টু, রনি ও সাগর নামে আরো চার ডাকাতকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, একটি রামদা, ৩টি বড় ছোরা, একটি বড় চাপাতি, একটি গ্রিল কাটার মেশিন ও ৫টি মুখোশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, একই রাতে ওয়ারীর স্বামীবাগ ওয়ান্ডারল্যান্ড পার্কের গলি এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় ৭ ডাকাতকে গ্রেফতার করা হয়। তারা হলো- লিটন, শুকুর আলী, তারেক, হূদয় হোসেন, ওমর ফারুক, আলাউদ্দিন ও কামাল হোসেন। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী বাশার, আবু তালেব, রাসেল ও বাবুল নামে আরো চার ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন