দক্ষিণ সিটিতে মশক নিধন কর্মসূচি উদ্বোধন
ইত্তেফাক রিপোর্ট০৮ আগষ্ট, ২০১৬ ইং
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন গতকাল রবিবার আনুষ্ঠানিকভাবে করপোরেশন কর্তৃক গৃহীত সপ্তাহব্যাপী মশক নিধনের ক্রাশ প্রোগ্রাম এবং ডেঙ্গু বিষয়ে নগরবাসীকে সচেতন করে তোলার অংশ হিসেবে জনসচেতনতামূলক কার্যক্রমের উদ্বোধন করেন।

মেয়র সাঈদ খোকন এ কার্যক্রম উদ্বোধনকালে নগরবাসীর প্রতি বাড়ির আঙিনা, ফুলের টব, ভাঙা অব্যবহূত পাত্র, এসিতে জমে থাকা পানি অপসারণের মাধ্যমে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসার আহ্বান জানিয়ে করপোরেশন পরিচালিত এসব কর্মকাণ্ডে নগরবাসীর আন্তরিক সহায়তা কামনা করেন।

ধানমন্ডির রবীন্দ্র সরোবরে আয়োজিত এ অনুষ্ঠানে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন স্বপন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. সাইদুর রহমানসহ অন্য বিভাগীয় প্রধান ও সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মেয়র বলেন, নগরবাসী সম্পৃক্ত না হলে করপোরেশনের একার পক্ষে এসব কাজে কাঙ্ক্ষিত সফলতা অর্জন সম্ভব নয়। তিনি কোনো এলাকায় মশক নিধন কর্মীদের দেখা না গেলে করপোরেশনের ৯৫৫৬০১৪ নম্বরে ফোন করে অভিযোগ জানানোর আহ্বান জানান। পরে মেয়র বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন