কানে হেডফোন লাগিয়ে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ল কলেজ শিক্ষার্থী
০৮ ডিসেম্বর, ২০১৬ ইং
ইত্তেফাক রিপোর্ট

কানে হেডফোন লাগিয়ে বিপিএল ক্রিকেট ম্যাচের ধারাভাষ্য শুনতে শুনতে রেললাইন দিয়ে হাঁটার সময় এক কলেজ শিক্ষার্থী ট্রেনে কাটা পড়েছেন। ঐ শিক্ষার্থীর নাম তানজিল হাসান মুন্না (২০)। তিনি তেজগাঁও কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণির ছাত্র। গত মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে ক্যান্টনমেন্ট রেলস্টেশন সংলগ্ন শ্যাওড়া বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে। গতকাল বুধবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজে ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ঢাকা রেলপথ থানার এসআই মো. আলী আকবর জানান, মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে শ্যাওড়া বাসস্ট্যান্ড এলাকার রেললাইন দিয়ে হেঁটে যাচ্ছিলেন মুন্না। তার কানে হেডফোন ছিল। কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী কিশোরগঞ্জ এক্সপ্রেসের নীচে কাটা পড়েন তিনি। পরে তার মানিব্যাগ থেকে পরিচয়পত্র বের করে পরিচয় নিশ্চিত হওয়া যায় যে, তিনি তেজগাঁও কলেজের শিক্ষার্থী তানজিল হাসান মুন্না। তার মোবাইল ফোন পরীক্ষা করে দেখা যায় ঘটনার সময় তিনি মোবাইল ফোনে এফএম রেডিওতে বিপিএল ক্রিকেটের ধারা বিররণী শুনছিলেন।

নিহত মুন্নার চাচা মো. হুমায়ুন জানান, মুন্না ক্যান্টনমেন্ট থানাধীন ৪৪/৪, মাটিকাটা এলাকায় তার ফুফুর বাসায় থেকে পড়াশোনা করছিলেন। তার পিতার নাম মো. গিয়াস উদ্দিন ওরফে লাল মিয়া। গাজীপুরের রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট বাজার এলাকায় তার বাড়ি। দুই ভাইয়ের মধ্যে মুন্না বড় ছিলেন।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫১
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০
পড়ুন