১০০ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত
ইত্তেফাক রিপোর্ট০১ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ৮৬তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আল আমিনের সভাপতিত্বে কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে সকল সিরিজের মধ্য থেকে ০৬১৭৩৯৪ নম্বরটি প্রথম পুরস্কারের জন্য বিবেচিত হয়েছে। আর ০১২৬৭৩৬ নম্বরটি দ্বিতীয় পুরস্কার পেয়েছে। একইভাবে তৃতীয় পুরস্কারের দুটি নম্বর হচ্ছে ০০৬০৮৬১ এবং ০৪৪৪৫৬২। চতুর্থ পুরস্কারপ্রাপ্ত নম্বর দুটি হচ্ছে ০০১৯৪৫৬ এবং ০০৫৭৬৪৮।

একক সাধারণ পদ্ধতি তথা প্রত্যেক সিরিজের একই নম্বরে প্রাইজবন্ডের ড্র পরিচালিত হয়। প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের মোট ৪৫টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যা এবারো পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়েছে। ড্র’তে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডসমূহ থেকে ৪৫টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট দুই হাজার ৭০টি পুরস্কার ঘোষণা করা হয়েছে।

প্রথম পুরস্কার বিজয়ী ৬ লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী ৩ লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। এ ছাড়া তৃতীয় পুরস্কার বিজয়ী এক লাখ, চতুর্থ পুরস্কার বিজয়ী ৫০ হাজার এবং পঞ্চম পুরস্কার বিজয়ীরা ১০ হাজার টাকা করে পাবেন। এ ছাড়া পঞ্চম পুরস্কার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো— ০০০০৩১৭, ০০৪০২১০, ০০৪৫৮৫৮, ০০৪৬৩৯২, ০০৭৫৬১০, ০০৮৬১১৭, ০০৯০৪৫০, ০০৯৫৩৪২, ০১০৯১৪৪, ০১১০৯৮৩, ০১১৮৪১৩, ০১২২৬৪৭, ০১৪৯১২৮, ০১৫৯২৩৫, ০১৮৭০৮১, ০২০১৫২৩, ০২৫৯৫২৭, ০২৭৭৮৩২, ০২৯৩৯৮৯, ০৩৩৩০৮৮, ০৩৩৭৪২২, ০৩৪২০৮০, ০৩৬৪৩৪২, ০৪০৪০৩২, ০৪৭১০৫৫, ০৪৮৬৩৩৬, ০৫২০৪২৬, ০৫৪০২১২, ০৫৬৩২৭৮, ০৫৮৮১১২, ০৬৩৬৫২৫, ০৬৫৪০৬৮, ০৬৫৯২৯১, ০৭০২২০৪, ০৭২৬৫৩৭, ০৭৬৩৩৩৯, ০৭৭৩৯৭৯, ০৭৮৬০৩২, ০৮৮০০৩০ এবং ০৯৬৪৮৫৫।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:২১
যোহর১২:১৩
আসর৪:০৯
মাগরিব৫:৪৮
এশা৭:০৩
সূর্যোদয় - ৬:৩৯সূর্যাস্ত - ০৫:৪৩
পড়ুন