অপপ্রচার ঠেকাতে ডিজিটাল প্রচারণা চালাবে আওয়ামী লীগ
১০ আগষ্ট, ২০১৭ ইং
বিশেষ প্রতিনিধি

আগামী নির্বাচনকে সামনে রেখে একটি সমন্বিত পরিকল্পনা গ্রহণ করেছে আওয়ামী লীগ। সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকার ও দলের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার ঠেকাতে এবং উন্নয়ন-অগ্রগতি তুলে ধরতে সারাদেশে ডিজিটাল প্রচার ও প্রচারণা চালাবে দলটি। এছাড়া আগামী ২৮ সেপ্টেম্বর আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিনে তাঁর জীবন, সংগ্রাম ও অর্জন নিয়ে একটি সেমিনার করার পাশাপাশি একটি তথ্যচিত্র বের করা হবে। গতকাল বুধবার আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরেন।

হাছান মাহমুদ বলেন, আগামী জাতীয় নির্বাচন খুব বেশি দূরে নয়। আগামী বছরের জানুয়ারিতে সরকারের চার বছর পূর্ণ হবে। এ কারণে আমাদের এখনই প্ল্যানগুলো করতে হচ্ছে। আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাল হয়েছে। তাই আগামী নির্বাচনে ডিজিটাল প্রচারটাও অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। এ লক্ষ্যে একটি সাব-কমিটি গঠন করা হয়েছে। হাছান বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগের বিরুদ্ধে, দলের নেতাদের বিরুদ্ধে, সরকারের বিরুদ্ধে অনেক বিরূপ প্রচারণা হচ্ছে। লন্ডন থেকে একটি গোষ্ঠী ও বিএনপি-জামায়াত দেশের বাইরে ও দেশের ভেতর থেকে এগুলো করছে। বিরূপ প্রচারণা মোকাবিলা করার বিষয়ে আলোচনা করেছি।

বৈঠকে প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম আমিন, আনোয়ার হোসেন, আশরাফ সিদ্দিকী বিটু, আমেনা কোহিনূর আলম, আব্দুল আউয়াল শামীম প্রমুখ।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১০ আগষ্ট, ২০২১ ইং
ফজর৪:১১
যোহর১২:০৪
আসর৪:৪০
মাগরিব৬:৩৯
এশা৭:৫৭
সূর্যোদয় - ৫:৩২সূর্যাস্ত - ০৬:৩৪
পড়ুন