রাজউকের উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পে ৮৩৭ জনের ফ্ল্যাট নম্বর চূড়ান্ত
১১ সেপ্টেম্বর, ২০১৭ ইং
g ইত্তেফাক রিপোর্ট

রাজধানীর উত্তরা ১৮ নম্বর সেক্টরে রাজউকের অ্যাপার্টমেন্ট প্রকল্পে বরাদ্দ গ্রহীতাদের মধ্যে গতকাল রবিবার ফ্ল্যাট নম্বর চূড়ান্ত করা হয়েছে।

উন্মুক্ত লটারির মাধ্যমে চার কিস্তি পরিশোধকারী ১ হাজার ৮৩২ জন বরাদ্দ গ্রহীতার মধ্যে ৮৩৭ জনের ফ্ল্যাট নম্বর চূড়ান্ত করা হলো। এ বছরের ডিসেম্বরে সকল ফ্ল্যাট হস্তান্তরের লক্ষ্যে নভেম্বর মাসে আরো একটি লটারি অনুষ্ঠিত হবে। রাজউক মিলনায়তনে লটারি অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজউকের চেয়ারম্যান প্রকৌশলী মো. আব্দুর রহমান ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের  সিইও নাসের এজাজ বিজয়।

প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী বলেন, সবার জন্য আবাসন নিশ্চিত করতে রাজউক ফ্ল্যাট প্রকল্প গ্রহণ করেছে। আগে রাজউক শুধু প্লট উন্নয়ন করতো। ফ্ল্যাট প্রকল্পের আওতায় বর্তমানে উত্তরায় ৬ হাজার ৬৩৬টি ফ্ল্যাটের নির্মাণ কাজ শেষ পর্যায়ে রয়েছে। আরো ৪ হাজার ৮০০ ফ্ল্যাট নির্মাণ করা হবে। এ ছাড়া ঝিলমিল প্রকল্পে ১৪ হাজার এবং পূর্বাচলে ৭০ হাজার ফ্ল্যাট নির্মাণ করা হবে। পূর্বাচলে ১০০ একর জমির ওপর ১৪২ তলার একটি আইকনিক টাওয়ার নির্মাণ করা হবে। এজন্য আন্তর্জাতিক দরপত্র আহ্বান করা হয়েছে।

রাজউক চেয়ারম্যান প্রকৌশলী মো. আবদুর রহমানের সভাপতিত্বে লটারি অনুষ্ঠান সম্পন্ন হয়। সভার শুরুতে রাজউক চেয়ারম্যান আবদুর রহমান বলেন, এক সময় মানুষ শঙ্কায় ছিলেন তারা ফ্ল্যাট পাবেন কি না। আজ সেই শঙ্কা কেটে গেছে। এ বিষয়ে অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চ্যার্টার্ড ব্যাংকের  সিইও নাসির হায়দার বিজয় বলেন, সুদের হার বৃদ্ধি পাবে কিংবা কমবে তা নির্ভর করবে বাংলাদেশ ব্যাংকের ওপর।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ সেপ্টেম্বর, ২০২১ ইং
ফজর৪:২৭
যোহর১১:৫৬
আসর৪:২৩
মাগরিব৬:১০
এশা৭:২৩
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৫
পড়ুন