মিরপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার
২৬ আগষ্ট, ২০১৮ ইং
ইত্তেফাক রিপোর্ট

রাজধানীর মিরপুর পীরেরবাগ এলাকা ২ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম তাহমিনা আক্তার রুবি (২০)। তার স্বামীর নাম মাসুদ মিয়া। গতকাল শনিবার দুপুরে পুলিশ খবর পেয়ে তাদের মিরপুরের বাসা থেকে রুবির লাশ উদ্ধার করে। পরে পুলিশ ময়না তদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়াদী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতের গলায় ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে।

মিরপুর মডেল থানা সূত্র জানায়, আড়াই মাস আগে রুবির সঙ্গে মাসুদ মিয়া নামে এক ব্যক্তির সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে রুবি স্বামী মাসুদ মিয়ার সঙ্গে মিরপুর এলাকার দক্ষিণ পীরেরবাগের একটি বাড়ির নিচ তলায় ভাড়া থাকতেন। গতকাল সকালে রুবি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এখবর পেয়ে থানা পুলিশ দ্রুত ওই বাসায় গিয়ে খাটের উপর শোয়ানো অবস্থায় লাশটি দেখতে পান। পুলিশ নিহতের স্বামী মাসুদকে জিজ্ঞাসাবাদ করেছে। মাসুদ পুলিশকে জানিয়েছে, নিহত তাহমিনা আক্তার রুবির বাড়ি চট্টগ্রামে আর মাসুদের বাড়ি বগুড়ায়। তার স্ত্রী দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তবে গতকাল সকালে পারিবারিক একটি বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর রুবি ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পুলিশ জানায়, নিহত গৃহবধূর স্বজনদের খবর দেওয়া হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে। গৃহবধূর স্বামী ও আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করছে পুলিশ।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৬ আগষ্ট, ২০২১ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৬
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২১
পড়ুন