পৃথক দুর্ঘটনায় নিহত ৫
ইত্তেফাক ডেস্ক২৩ অক্টোবর, ২০১৪ ইং
দেশের বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় ৫ জন নিহত হয়েছে। খবর আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের।

কালিয়াকৈরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কালিয়াকৈরের খাড়াজোড়া এলাকায় দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত এক ও ৫০ জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বুধবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় বগুড়াগামী একতা এক্সপ্রেস যাত্রীবাহী বাসের সাথে ঢাকাগামী বিনিময় পরিবহন যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

কাঁঠালিয়ায় দুর্ঘটনায় নিহত ১

ঝালকাঠির কাঁঠালিয়া-আমুয়া-মিরুখালী সড়কে মঙ্গলবার টমটম ও  মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মঠবাড়িয়া উপজেলার ঘিলাবাদ গ্রামের মতিয়ার রহমান (৭০) নামের ১ জন নিহত ও  মোটর সাইকেল চালক মিলন (২২) যাত্রী ৩য় শ্রেণীর ছাত্র হাসান ৯ম শ্রেণীর ছাত্র রিয়াজ, টমটম যাত্রী মোঃ শহিদ (৩০) সহ মোট ৪ জন আহত হয়েছে।

ময়মনসিংহে বাস চাপায় শিশুর মৃত্যু

ময়মনসিংহ শহরের শমু্ভগঞ্জ ব্রিজে বাসের চাপায় জয় (১২) নামে এক শিশু নিহত ও অপর ৫ জন আহত হয়েছে। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কোতোয়ালী মডেল থানার ওসি ফজলুল করিম জানান, ময়মনসিংহগামী একটি বাস পেছন থেকে একটি রিক্সা ভ্যানকে চাপা দিলে এই দুর্ঘটনাটি ঘটে।

পূর্বধলায় ট্রেনের নিচে কাটা পড়ে একব্যক্তি নিহত

নেত্রকোনা পূর্বধলায় ট্রেনে কাটা পড়ে সেলিম মিয়া (৪০) নামের এক ব্যক্তি মারা গেছে। মঙ্গলবার রাতে জারিয়া-ময়মনসিংহ রেলপথের জারিয়া রেল স্টেশনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সেলিম মিয়া উপজেলার জারিয়া ইউনিয়নের নাটেরকোনা গ্রামের মৃত জামির আলীর ছেলে।

মানিকগঞ্জে দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের তরা সেতু এলাকায় গতকাল বুধবার বাসচাপায় খেদু শেখ (৬০) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি জেলার সাটুরিয়া উপজেলার বন্ধা আঙিনা গ্রামের মৃত আজগর আলী শেখের ছেলে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পড়ুন