বিভিন্ন ঘটনায় ৮ জন খুন
ইত্তেফাক ডেস্ক২৩ অক্টোবর, ২০১৪ ইং
বিভিন্ন ঘটনায় আটজন খুন হয়েছে। খবর আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের।

গোপালগঞ্জে মাদ্রাসা ছাত্রকে শ্বাসরোধে হত্যা

গোপালগঞ্জে রিয়াজুল ইসলাম (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।  মঙ্গলবার রাতে গোপালগঞ্জ থানা পুলিশ শহরের পথকলি স্কুলের পেছনের ডোবা থেকে ওই মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করে।  রিয়াজুল গোপালগঞ্জ সদর উপজেলার চরমানিকদাহ গ্রামের শাহিদুল ইসলামের ছেলে। সে গোপালগঞ্জ সালেহিয়া কামিল মাদ্রাসার ছাত্র। এ বছর তার ওই মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।

পঞ্চগড়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

পঞ্চগড়ে জহিরুল ইসলাম (২৬) নামে এক বাদাম ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। মঙ্গলবার রাতে জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের ভোগপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জহিরুলের বাড়ি ভোগবাড়ি গ্রামে। সে ওই গ্রামের আরমান আলীর পুত্র। বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মজনুর রহমান জানান, গতকাল বুধবার ময়নাতদন্তের জন্য জহিরুলের লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ত্রিশালে গৃহবধূ খুন, স্বামী আটক

ময়মনসিংহ জেলার ত্রিশালের ধানীখোলায় গতকাল বুধবার স্বামীর কুড়ালের কোপের আঘাতে খুন হয়েছেন ২ সন্তানের জননী কণিকা বেগম (২৮)। স্থানীয় জনতা ঘাতক স্বামী শাজাহান হোসেন সাজুকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।  ত্রিশাল থানার ওসি কামরুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে সাজু উত্তেজিত হয়ে কণিকাকে পাশে থাকা কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলে কণিকা মারা যায়।

শিবপুরে প্রতিপক্ষের হামলায় নিহত এক

শিবপুরে প্রতিপক্ষের হামলায় আহত জালাল উদ্দিনও মারা গেছেন। গত শুক্রবার ১৭ অক্টোবর রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ছোট ভাই খোরশেদ আলম মারা যাবার ৪ দিনের মাথায় বড় ভাই জালাল উদ্দিন হত্যার শিকার হয়েছেন। ৪ দিন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর মঙ্গলবার তিনি মারা গেছেন। এব্যাপারে নিহতের বড় ভাই আলাউদ্দিন ২০ জনকে আসামি করে শিবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শ্রীপুরে ভাইয়ের হাতে ভাই খুন

পৌরসভাধীন মাধখলা গ্রামে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। মঙ্গলবার শ্রীপুর পৌরসভার মেয়র মো:আনিছুর রহমানের বাড়ির পাশে মাধখলা গ্রামে ছোট ভাই এমরানকে (৪০) বড় ভাই লাঠি দিয়ে আঘাত করে। মুমূর্ষু অবস্থায় ধানমন্ডি জেনারেল হাসপাতালে ভর্তি করলে ২২ অক্টোবর বুধবার এমরান মারা যায়। নিহতের পরিবার জানায়, গফরগাঁও থানাধীন আবদুল বাতেনের পুত্র আবদুল্লাহর নির্দেশে এই হত্যার ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গায় এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

পুলিশ গতকাল বুধবার চুয়াডাঙ্গা জেলার সীমান্তবর্তী বোয়ালিয়া গ্রামের কানাই বাবুর আম বাগান থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৩৫) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে।

গোয়ালন্দে যৌনকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে তমা (২৫) নামের এক যৌনকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে যৌনপল্লীর একটি কক্ষের সিলিং ফ্যানের সাথে তার অর্ধ ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, লাশটিকে যেভাবে পাওয়া গেছে ওই অবস্থায় ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করার কথা নয়। তাছাড়া ঘরটির জানালা ভাঙ্গা এবং পাশের কক্ষ হতে ওই কক্ষে যাতায়াত সম্ভব। লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে।

সিংগাইরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

বুধবার সিংগাইর উপজেলা কাংশা গ্রাম থেকে লায়লা আক্তার নামে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে। লায়লা সিংগাইর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের ৮ম শেণির ছাত্রী। পুলিশ লায়লার  বাবা শিরু ফকীরকে (৪০) গ্রেফতার করেছে। লায়লার লাশ মর্গে পাঠানো হয়েছে। 

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পড়ুন