ম্যাজিস্ট্রেটের অপসারণ দাবিতে মাগুরায় আইনজীবীদের মিছিল
মাগুরা প্রতিনিধি২৩ অক্টোবর, ২০১৪ ইং
এক আইনজীবীকে মোবাইলকোর্টে কারাদণ্ড প্রদানের প্রতিবাদে । এবং তা বাতিল ও কারাদণ্ড প্রদানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিনা বানুর অপসারণের দাবিতে মাগুরায় মিছিল ও সমাবেশ করেছে জেলা আইনজীবী সমিতির সদস্যরা । গতকাল বুধবার মিছিলটি জেলা আইনজীবী সমিতি থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক অফিস চত্বরে সমাবেশ করে । সমাবেশে বক্তব্য রাখেন অ্যাডভোকেট শফিকুজ্জামান বাচ্চু । বক্তরা নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিনা বানুকে ২৪ ঘন্টার মধ্যে অপসারণ ও তার প্রদত্ত আদেশ প্রত্যাহারের দাবি জানান । তারা বলেন , ক্ষমতার অপব্যবহার করে নির্বাহী ম্যাজিস্ট্রেট বেআইনীভাবে অ্যাডভোকেট সৈয়দ ফিরোজুর রহমানকে কারাদণ্ড দিয়েছেন।

 এর পূর্বে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে আইনজীবীর কারাদণ্ডের বিষয় নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন অ্যাডভোকেট শফিকুল ইসলাম মোহন , অ্যাডভোকেট মোকাদ্দেস হোসেন , অ্যাডভোকেট আব্দুল মজিদ, অ্যাডভোকেট রোকনুজ্জামান খান , অ্যাডভোকেট কুমুদ রঞ্জন বিশ্বাস প্রমুখ।

এ ব্যাপারে মাগুরা জেলা আইনজীবী সমিতির সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সাত্তার শেখ জানান, কারাদণ্ড প্রদানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেটের অপসারণের এবং সাজা বাতিলের জন্য ২৪ ঘন্টার সময় দেয়া হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পড়ুন