প্লাস্টিক ফ্যাক্টরিতে রহস্যজনক বিস্ফোরণ
নারায়ণগঞ্জ প্রতিনিধি২৩ অক্টোবর, ২০১৪ ইং
সদর উপজেলার ফতুল্লার মাহমুদপুরে সিনহা প্লাস্টিক ফ্যাক্টরিতে রহস্যজনক বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

বিস্ফোরণে ফ্যাক্টরির একটি মেশিনের চাকা উড়ে গিয়ে আধা কিলোমিটার দূরে অবস্থিত মুনা সাসা ডিজাইন নামের একটি গার্মেন্টে পড়ে। এতে পার্শ্ববর্তী একটি বহুতল ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় আতঙ্কে গার্মেন্টের শ্রমিক দীপা, মিতু, মর্জিনা ও সেলিম অচেতন হয়ে পড়েন। প্রত্যক্ষদর্শীরা জানান, মেশিনের মধ্যে লোহার বড় চারটি চাকা ছিল। ওই চাকার মাধ্যমে প্লাস্টিক গলানোর কাজ চলতো। এরই একটি চাকা গিয়ে পড়ে মুনা সাসা ডিজাইন নামের একটি গার্মেন্টের উপর। ফতুল্লা মডেল থানার এসআই আলী আকবর জানান, প্লাস্টিক ফ্যাক্টরির মালিকপক্ষ ও লোকজন তালাবদ্ধ করে পালিয়ে গেছেন। বিস্ফোরণের ঘটনাটি রহস্যজনক।

মুখোশধারী সন্ত্রাসীদের

তাণ্ডব, আটক ৩

ফতুল্লার ইসদাইর গাবতলী এলাকায় এক ইভটিজারকে আটকের ঘটনার জের ধরে মঙ্গলবার রাতে সশস্ত্র মুখোশধারী সন্ত্রাসীরা শিক্ষা প্রতিষ্ঠান, বাড়ি-ঘর ও দোকানপাটসহ অন্তত ২০টি স্থাপনা ভাঙচুর করেছে। এ সময় তারা দুই দোকানিকে কুপিয়ে জখম করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রাত ১১টার দিকে মুখোশধারী ২৫-৩০ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে গাবতলী মসজিদের লাশের খাট রাখার ঘর, একটি প্রাথমিক বিদ্যালয়ের বাঁশের তৈরি দেয়াল, একটি দোতলা বাড়িসহ অন্তত ২০টি বাড়ি-ঘরের দরজা ও জানালা ভাঙচুর করে। এ সময় বাধা দিতে গেলে দোকানি আলম ও কালামকে কুপিয়ে জখম করা হয়। তাণ্ডবের কারণে গোটা এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনার প্রতিবাদে গতকাল বুধবার সন্ত্রাসীদের বিরুদ্ধে মানববন্ধন করে এলাকাবাসী।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পড়ুন