কালীগঞ্জে গৃহবধূকে পুড়িয়ে হত্যার চেষ্টা
শিউলি আক্তার  (৩০) নামের এক গৃহবধূকে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে দৃর্বুত্তরা। এতে গূহবধূর শরীরের ৪৫ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিত্সক। কালিগঞ্জ পৌরসভাধীন চাপালী গ্রামে মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো  তিন সন্তানের জননী শিউলি আক্তার ঘরে  একা  ঘুমিয়ে ছিলেন । মঙ্গলবার রাত দেড়টার দিকে দুর্বৃত্তরা  ঘরের জানালা দিয়ে শিউলি আক্তারকে লক্ষ্য করে পেট্রোল ছুঁড়ে আগুন ধরিয়ে দেয়। পরে বাড়ির অন্য সদস্যরা তার চিত্কারে ঘরের দরজা খুলে তাকে  উদ্ধার করে এবং দৃর্বুত্তরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কালীগঞ্জে কর্তব্যরত চিকিত্সক ডা. এস এম আশরাফুজ্জামান সজীব জানান, শিউল আক্তারের শরীরের প্রায় ৪৫ ভাগ পুড়ে গেছে। তিনি আরো জানান, তাকে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দেয়া হয়েছে। তার অবস্থা অবনতি হলে বুধবার সকালে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে  পাঠানো হয়েছে ।

কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে সকালে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। কি কারণে এবং কারা এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পড়ুন