পত্নীতলায় দেবর-ভাবীসহ পৃথক ঘটনায় ১১ জন নিহত
গৌরীপুরে বিদ্যুত্স্পৃষ্টে সাবেক ইউপি সদস্যের মৃত্যু
ইত্তেফাক ডেস্ক৩০ এপ্রিল, ২০১৫ ইং
নওগাঁর পত্নীতলায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে দেবর-ভাবীসহ বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় ১১ জন নিহত হওয়ার খবর পাঠিয়েছেন ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতারা।

পত্নীতলায় বিদ্যুত্স্পৃষ্টে দেবর-ভাবীর মৃত্যু: নওগাঁর পত্নীতলা উপজেলার বড়হট্টি গ্রামে গত মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যুত্স্পৃষ্টে দেবর-ভাবীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন: বড়হট্টি গ্রামে সাদেকুল ইসলামের স্ত্রী মমতাজ বেগম ও বানু হোসেনের ছেলে ইসমাইল হোসেন। মাঠে ধান কাটতে গিয়ে নলকূপের বৈদ্যুতিক তারের সাথে ইসমাইল হোসেন জড়িয়ে যায়। এ সময় ভাবী মমতাজ বেগম দেবর ইসমাইল হোসেনকে বাঁচাতে গিয়ে বিদ্যুত্স্পৃষ্ট হন। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোনাইমুড়ীতে যুবলীগ কর্মী নিহত: আধিপত্য বিস্তার ও অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রতিপক্ষের গুলিতে সোনাইমুড়ী উপজেলা সোনাপুর ইউনিয়ন যুবলীগ কর্মী  ইব্রাহিম (৩৮) নিহত ও আমিশাপাড়া খলিলুর রহমান ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম (২২) আহত হন। মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম সোনাপুর গ্রামের কোরবান আলীর ছেলে। আহত সাইফুল ইসলামকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ওসি হানিফুল ইসলাম জানান, আমিশাপাড়া বাজারে মাদ্রাসা গেটে একটি খাবার হোটেলে ইব্রাহিম ও সাইফুলসহ কয়েকজন আড্ডা দিচ্ছিলো। এ সময় মোটরসাইকেল আরোহী কয়েকজন দুর্বৃত্ত ইব্রাহিমকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলে সে মারা যায়।

জীবননগরে ট্রাক্টরের চাপায় গৃহবধূ নিহত: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর-খয়েরহুদা সড়কের খয়েরহুদায় গতকাল বুধবার সকালে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে আমেনা খাতুন (৩৮) নামে এক গৃহবধূ মারা গেছেন। গৃহবধূ আমেনা বাড়ি থেকে রাস্তায় বের হলে মাটিভর্তি ট্রাক্টরের নিচে পড়েন।

জগন্নাথপুরে সংঘর্ষে এক ব্যক্তি নিহত: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রৌয়াইল গ্রামে শিশুর ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আহত আব্দুল খালিক (৫০) নামে এক ব্যক্তি সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় মারা গেছেন। গত সোমবার বিকেলে রৌয়াইল গ্রামের আব্দুল খালিক ও আলী হোসেনের মধ্যে শিশুর ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের লাঠির আঘাতে আব্দুল খালিক গুরুতর আহত হন। গত মঙ্গলবার সকালে তিনি হাসপাতালে মারা যান।

কাশিয়ানীতে হাসপাতাল কর্মী নিহত: গোপালগঞ্জের কাশিয়ানিতে গতকাল বুধবার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাহেব সমাদ্দার নামে এক হাসপাতাল কর্মী নিহত হয়েছেন। এ ব্যাপারে গোপালগঞ্জের পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কাশিয়ানী থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জেরেই এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে এবং নিহতের পরিবারও তাই সন্দেহ করছে।

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত: রাজশাহী নগরীতে গতকাল বুধবার সকালে বালুবাহী ট্রাক ও যাত্রীবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আসাদুজ্জামান সবুজ (২০) নামে একজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। নিহত আসাদুজ্জামান সবুজ নওগাঁর মান্দা উপজেলার বিজয়পুর এলাকার বয়েজউদ্দিনের ছেলে। আহতদের পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

শ্রীমঙ্গলে ব্যাংক ম্যানেজারের আত্মহত্যা: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উত্তরা ব্যাংক শ্রীমঙ্গল শাখার ম্যানেজার জহিরউদ্দিন আখন্দ (৪০) মঙ্গলবার রাতে নিজ বাসায় আত্মহত্যা করেন। জানা যায়, শেষরাতে জহিরউদ্দিন গলায় ওড়না পেঁচিয়ে ঘরের ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন। এ সময়  বাসায় তার স্ত্রী ও দুটি নাবালক শিশু ঘুমন্ত ছিল। ভোরে তার স্ত্রী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার প্রেরণ করে। সে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার শালিয়াগুখ গ্রামের জসিমউদ্দিন আখন্দের পুত্র। উত্তরা ব্যাংক মৌলভীবাজারের আঞ্চলিক ব্যবস্থাপক কুদরত-ই হায়াত খান  জানান, ব্যাংকের সাথে জহিরউদ্দিনের কোন লেনদেন ছিল না। জহিরউদ্দিনের স্ত্রী মেহেরুন শ্রীমঙ্গল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

সাটুরিয়ায় হাইট্রলির চাপায় শিশুর মৃত্যু: মানিকগঞ্জের সাটুরিয়ায় গতকাল বুধবার সকালে মাটি বোঝাই হাইট্রলির (ট্রাক্টর) চাকার নিচে চাপা পড়ে আল আমিন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আল আমিন গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিল।

গৌরীপুরে বিদ্যুত্স্পৃষ্টে সাবেক ইউপি সদস্যের মৃত্যু: ময়মনসিংহের গৌরীপুরে গতকাল বুধবার বিদ্যুত্স্পৃষ্ট হয়ে উপজেলার বোকাইনগর ইউপির সাবেক সদস্য মো. ইসমাইল হোসেন (৭০) মারা গেছেন। তিনি সকালে ঘুম থেকে উঠে নিজ মত্স্য খামারে গেলে সেখানে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মারা যান।

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় তরুণীর মৃত্যু: বান্দরবানের ডলুপাড়া-আমতলী সড়কে গতকাল বুধবার দুপুরে সড়ক দুর্ঘটনায় চাওয়াং মারমা (১৮) নামে এক তরুণী নিহত ও দু’জন আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০১৯ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন