পীরগাছায় পল্লী বিদ্যুত্ গ্রাহকরা জিম্মি
৩১ মে, ২০১৫ ইং
g পীরগাছা (রংপুর) সংবাদদাতা

পীরগাছায় রংপুর পল্লী বিদ্যুত্ সমিতি-১ এর পীরগাছা জোনাল অফিসের কর্মকর্তা-কর্মচারীদের স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও দুর্নীতির কারণে গ্রাহকরা জিম্মি হয়ে পড়েছেন। ফলে অধিকাংশ গ্রাহক দালালের মাধ্যমে অফিসের প্রয়োজনীয় কাজ করতে বাধ্য হচ্ছেন।

পীরগাছা উপজেলায় ২০১১ সালে হঠাত্ নতুন বিদ্যুত্ সংযোগ বন্ধ করে দেয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারো চলতি বছরের জানুয়ারি মাস থেকে নতুন করে বিদ্যুত্ সংযোগ দেয়া শুরু হয়। দীর্ঘদিন বন্ধ থাকার পর নতুন করে শুরু হওয়ায় দ্রুত বিদ্যুত্ সংযোগ পাওয়ার আশায় পীরগাছা জোনাল অফিসে ভিড় জমায়। নিয়ম অনুয়ায়ী আগে আবেদনকারীদের অগ্রাধিকার ভিত্তিতে আগে বিদ্যুত্ সংযোগ দেয়ার কথা। কিন্তু জোনায় অফিসের কর্মকর্তা-কর্মচারীরা কোন নিয়মনীতিকে তোয়াক্কা না করে যে গ্রাহক যত টাকা বেশি দেবে তার সংযোগ তত তাড়াতাড়ি দেয়া হবে এ নীতিমালা তৈরি করে। ফলে অফিসে ভিড় জমিয়ে কোন লাভ হচ্ছে না। ২০১১ সালে আবেদনকারীরা সংযোগ না পেলেও চলতি বছরে আবেদন করে ওই দুই হাজার গ্রাহকের অধিকাংশই নতুন বিদ্যুত্ সংযোগ পেয়েছে।

রংপুর পল্লী বিদ্যুত্ সমিতি-১ এর পীরগাছা জোনাল অফিসের ডিজিএম রেজাউল করিম জানান, আগে আবেদন করলে আগে নয়, গ্রাহক যখন আসবে তখনই বিদ্যুত্ সংযোগ দেয়া হবে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩১ মে, ২০২১ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৯
পড়ুন