সংবাদ সংক্ষেপ
৩১ মে, ২০১৫ ইং
নবীনগরে জিয়াউর রহমানের শাহাদাত্ বার্ষিকী পালিত

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা বিএনপি, পৌর বিএনপিসহ অংগ সংগঠনের উদ্যোগে গতকাল শনিবার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম শাহাদাত্ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মো. আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মো. মাইন উদ্দিন মাইনু, অ্যাড. আনিছুর রহমান মঞ্জু, সাবেক উপজেলা চেয়ারম্যান নাজমুল করিম, সায়েদুল হক সাঈদ, হাজী শাহাবুদ্দিন, নূরুল আমীন। উপজেলা বিএনপি’র সভাপতি উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম এতে সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন কাউন্সিলর আবু সাঈদ, মফিজুল ইসলাম মুকুল, আশরাফুল ইসলাম রাজু, হুমায়ুন কবির প্রমুখ। 

নবাবগঞ্জের বক্সনগর ইউপির বাজেট ঘোষণা

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকালে চেয়ারম্যান এরশাদ আল মামুন ২০১৫-১৬ অর্থবছরের বাজেট পাঠ করেন। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল আহসান। বিশেষ অতিথি ছিলেন এলজিএসপি-২ প্রকল্পের ঢাকা ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মো. জাবেদ ইকবাল চৌধুরী। এ ছাড়া বক্সনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. জাহাঙ্গীর সিকদার, সকল ইউপি সদস্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মানব পাচারকারী ও ব্লগার হত্যাকারীদের শাস্তি দাবি

কিশোরগঞ্জ প্রতিনিধি মানব পাচারকারী ও ব্লগার হত্যাকারীদের শাস্তি দাবি করেছে জেলা গণতন্ত্রী পার্টি। গতকাল শনিবার দুপুরে শহরের কালী বাড়ি সড়কে জেলা গণতন্ত্রী পার্টি আয়োজিত মানববন্ধনে বক্তাগণ এই দাবি করেন। জেলা শাখার সভাপতি অ্যাড. ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক দোলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক অ্যাড. গাজী এনায়েতুর রহমান, মহিলা পরিষদের সভানেত্রী সুলতানা রাজিয়া, অধ্যক্ষ আশরাফউদ্দীন, ঘাতক দালাল নির্মূল কমিটির সদস্য-সচিব আবদুল আউয়াল, হাবীবুর রহমান দুলাল, অ্যাড. অনুপম দেবনাথ, নারীনেত্রী বিলকিস বেগম, বিলকিস বেগম রোজী প্রমুখ।

সুজানগরে পদ্মা নদী থেকে পোনা মাছ নিধন

সুজানগর (পাবনা) সংবাদদাতা পাবনার সুজানগর সংলগ্ন পদ্মা নদী থেকে নিষিদ্ধ বেড় জাল দিয়ে অবাধে বিভিন্ন প্রজাতির পোনা মাছ নিধন করা হচ্ছে। সরকারি নিয়ম অনুযায়ী বেড় জাল একটি নিষিদ্ধ এবং মত্স্য অবান্ধব জাল। এ জাল দিয়ে পোনা বা বড় মাছ উভয়ই ধরা নিষিদ্ধ। সেই সাথে এ জালসহ কেউ ধরা পড়লে তাকে জেল-জরিমানা করারও বিধান রয়েছে। কিন্তু তা সত্ত্বেও দীর্ঘদিন ধরে কতিপয় অসাধু মত্স্যজীবী উপজেলার নিশ্চিন্তপুর, সাতবাড়ীয়া, তারাবাড়ীয়া, রাইপুর, মাছপাড়া, মালিফা, গোয়ারিয়া, কামারহাট, নাজিরগঞ্জ, হাসামপুর এবং বরকাপুরসহ বিভিন্ন এলাকা সংলগ্ন পদ্মা নদী থেকে ওই জাল দিয়ে ইলিশ, বাচা, আইড় এবং পাংগাসসহ বিভিন্ন প্রজাতির পোনা মাছ নিধন করে স্থানীয় হাট-বাজারে বিক্রি করছে। এ ব্যাপারে উপজেলা মত্স্য কর্মকর্তা (অঃদাঃ) সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন বিষয়টি আমার জানা নেই।

নারায়ণপুর ইউপির বাজেট ঘোষণা

বেলাব (নরসিংদী) প্রতিনিধি বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার ইউপি চেয়ারম্যান আবু তারেক আল হোসাইন-এর সভাপতিত্বে ও ইউনিয়ন সচিব সজল চন্দ্র বর্মণের পরিচালনায় উক্ত বাজেট ঘোষণা করা হয়। শতাধিক নারী-পুরুষসহ এ সময় আরো উপস্থিত ছিলেন সি,ডি,ডির কো-অর্ডিনেটর রাখি বড়ুয়া, পাপড়ির প্রতিনিধি হাফিজুর রহমান, মিজানুর রহমান, নাছিমা আক্তার, মহিলা পরিষদের নাজনুন্নাহার আমেনা, সাইদুর রহমান চৌধুরী, সিরাজুল ইসলাম প্রমুখ।

মুন্সীগঞ্জে মানববন্ধন ও সমাবেশ

মুন্সীগঞ্জ প্রতিনিধি মুন্সীগঞ্জে অর্পিত সম্পত্তি প্রত্যর্পণ আইন দ্রুততম সময়ে বাস্তবায়ন এবং ভূমি অফিসের অনিয়ম ও স্বেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, ঐক্যপরিষদ দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে গতকাল শনিবার মানববন্ধন করে। পরে মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। সংগঠনটির জেলা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট অজয় চক্রবর্তীর সভাপতিত্বে কর্মসূচিতে অংশ নেন মনোজ কুমার সিংহ, ননী গোপাল হালদার, বলরাম বাহাদুর, বাশুদেব নাগ, বরুণ কৃষ্ণ পোদ্দার, বাদল তালুকদার, মনোরঞ্জন ঘোষ ও নারায়ণ চৌধুরী প্রমুখ।

বাকৃবিতে শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণ

বাকৃবি (ময়মনসিংহ) সংবাদদাতা পাঠদানের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউটের উদ্যোগে এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের অর্থায়নে গতকাল শনিবার থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ১৫তম বুনিয়াদি প্রশিক্ষণ শুরু হয়েছে। জানা যায়, শনিবার সকাল ১০টার দিকে জিটিআই’র পরিচালক অধ্যাপক ড. এম মোজাহের আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. মো. ইদ্রিস মিয়া। এতে বক্তব্য রাখেন, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. জহিরুল হক খন্দকার, উচ্চ শিক্ষা ও গবেষণা কমিটির কো-অর্ডিনেটর অধ্যাপক ড. আবদুর রহমান সরকার, প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, অধ্যাপক ড. মো. শাহজাহান, প্রশিক্ষণ কোর্সের কো-অর্ডিনেটর অধ্যাপক ড. এম জাবেদ আলী মির্জা প্রমুখ।

লোহাগাড়ায় বিভিন্ন মামলায় ৪২ জন আটক

লোহাগাড়া (চট্টগ্রাম) সংবাদদাতা চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বিভিন্ন মামলার ৪২ জন আসামিকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এছাড়াও  ৬ হাজার পিস ইয়াবা ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে ওসি মো. শাহজাহান পিপিএম জানান, আটককৃতদের মধ্যে ৩৫ জন ওয়ারেন্টভুক্ত, ৩ জন সাজাপ্রাপ্ত ও ৪ জন নিয়মিত মামলার আসামি রয়েছে।

তুষখালী ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা মঠবাড়িয়া উপজেলার ১নং তুষখালী ইউনিয়ন পরিষদের ২০১৫-১৬ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার বাজেট ঘোষণা করেন ইউপি সচিব মোঃ মুজিবুর রহমান। এসময় ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি সদস্য ফিরোজ গোলদার, শাহিনা আক্তার ও স্টেপস-এর ফোকাল পার্সন অজয় মজুমদার প্রমুখ।

কেন্দুয়ায় চর্চা সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

কেন্দুয়া (নেত্রকোনা) সংবাদদাতা নেত্রকোনার কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গত শুক্রবার বিকেলে প্রথমবারের মত চর্চা সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। সাহিত্য-সংস্কৃতি বিষয়ক পত্রিকা চর্চা’র উদ্যোগে এ আড্ডা অনুষ্ঠিত হয়। চর্চা’র সম্পাদক রহমান জীবনের পরিচালনায় কবিতাপাঠ শেষে আড্ডায় সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন, গীতিকার মো: ফজলুর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক হাবিব আল আজাদ, মো: নূরুল ইসলাম ফারুখী, লেখক ও সাংবাদিক হারেছ উদ্দিন ফকির, সমরেন্দ্র বিশ্ব শর্মা, রাখাল বিশ্বাস, শিক্ষক সমীর কুমার শর্মা রায়, শিবলী আহমেদ ও আবুল হাসেম বয়াতী প্রমুখ।

নারীর সহিংসতা রোধে কর্মশালা

নরসিংদী প্রতিনিধি নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে কমিউনিটি নেতৃবৃন্দের ভূমিকা শীর্ষক এক কর্মশালা শুক্রবার নরসিংদী চিনিশপুর এলাকায় অনুষ্ঠিত হয়। বেসরকারী সাহায্য সংস্থা পাপড়ি এবং এসএসএফ এর যৌথ আয়োজনে এ কর্মশালায় এনজিও প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, সমাজ সেবক, আইনজীবী, চিকিত্সক মহিলা নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন। নারী নির্যাতনসহ সকল প্রকার সহিংসতার বিরুদ্ধে কর্মশালায় বক্তব্য রাখেন, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, জেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা সৈয়দা মাসুমা বেগম, পাপড়ির কর্মকর্তা আবুল কাশেম, অনিমেস কর, জাকিয়া সুলতানা, তাহনিমা বেগম পিংকি, মৌসুমি শারমিন, জেলা মহিলা সংস্থার সভা নেত্রী মিতু রহমান, অধ্যাপিকা স্নিগ্ধা বাউল, নরসিংদী পৌরসভার কাউন্সিলার ইয়াছমিন সুলনাতা, নরসিংদী মহিলা উন্নয়ন সংস্থার সভা নেত্রী সৈয়দা মনিরা বেগম, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাংবাদিক মনজিল-এ-মিল্লাত প্রমুখ।

মুন্সীগঞ্জে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন

মুন্সীগঞ্জ প্রতিনিধি গতকাল শনিবার মুন্সীগঞ্জের জিয়াউর রহমানের ৩৪তম মুত্যুবার্ষিকীতে আলোচনা, দোয়া এবং খাবার বিতরণ চলছে। জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী আলহাজ্ব আব্দুল হাইয়ের সভাপতিত্বে বেলা সোয় ১১টায় শহরের বিএনপি কার্যালয়ে আলোচনা হয়। এতে দলীয় নেতাকর্মীরা তাঁর জীবন ও কর্ম নিয়ে আলোচনায় অংশ নেন। সদর উপজেলার মুক্তারপুরে আলোচনা এবং বিশেষ দোয়ার আয়োজন করা হয়। পরে খিচুরি বিতরণ করা হয়।

আলফাডাঙ্গা উন্নয়ন পথরেখা ঢাকা সমিতির সভা

আলফাডাঙ্গা উন্নয়ন পথরেখা (টগরবন্দ ইউনিয়ন), ঢাকা সমিতির সভা গত শুক্রবার রাতে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির আহ্বায়ক মালিক খসরু পিপিএম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, স্বাধীনতা যুদ্ধে সকল শহীদসহ বীর মুক্তি সংগ্রামী ডা. সৈয়দ আসাদুজ্জামান ও আফতাব উদ্দিন যুগ্ম আহ্বাযক-এর প্রতি শ্রদ্ধা রেখে ১ মিনিট নীরবতা ও দোয়া করা হয়। সভায় সমিতি পরিচালনা পর্ষদ গঠন করার লক্ষ্যে সাত সদস্যের সাব কমিটি গঠন করা হয়েছে। সভায় উপস্থিত ছিলেন মালিক খসরু পিপিএম, সোলায়মান আহমেদ, জাহাঙ্গীর আলম, সৈয়দ লুত্ফর রহমান, মো. গোলাম সফি, মো. আলীমুজ্জামান বাবু প্রমুখ। —প্রেস বিজ্ঞপ্তি

তালার খলিলনগর ইউপি’র বাজেট ঘোষণা

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর মডেল ইউনিয়ন পরিষদের বাজেট অধিবেশন গত শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয়। খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলুর সভাপতিত্বে উক্ত বাজেট অধিবেশনে প্রধান অতিথি ছিলেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান। খলিলনগর ইউপি সচিব রেজাউল করিমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খলিলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান সরদার ইমান আলী,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম এবং বীর মুক্তিযোদ্ধা বিশ্বাস কোহিনুর ইসলাম। এ সময় বক্তব্য রাখেন ইউপি সদস্য শেখ আক্কাজ আলী,লিয়াকত আলী মোড়ল,আব্দুল করিম খান প্রমুখ ।

সাতক্ষীরায় জামায়াত-শিবিরের কর্মীসহ গ্রেফতার ৩৯

সাতক্ষীরা প্রতিনিধি নাশকতার অভিযোগে সাতক্ষীরায় জামায়াত-শিবিরের দুই কর্মীসহ ৩৯জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার বেলা ১১টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা এস আই কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

কুমিল্লায় মেধাবীদের শিক্ষাবৃত্তির টাকা বিতরণ

কুমিল্লা প্রতিনিধি কুমিল্লা জেলা পরিষদ কর্তৃক কুমিল্লায় মেধাবীদের মাঝে শিক্ষাবৃত্তির টাকা বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক ও পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার ভৌমিক আনুষ্ঠানিকভাবে এ শিক্ষাবৃত্তির টাকা প্রদান করেন। তারা জানান, জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির ৪০৩ জনকে ৪ হাজার টাকা করে এবং স্নাতক ৪৭ জন ও স্নাতকোত্তর শ্রেণির ৩জনকে ৬ হাজার টাকা করে মোট ৪৫৩ জন মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীর মাঝে ১৯ লাখ ১২ হাজার টাকা বিতরণ করা হয়। এরমধ্যে জেলার আদর্শ সদর উপজেলার ৫৮ জন, সদর দক্ষিণের ২৪ জন, দাউদকান্দির ২ জন, মেঘনার ৭ জন, হোমনার ১৮ জন, তিতাসের ৬ জন, দেবিদ্বারের ৬৭ জন, মুরাদনগরের ৮৭ জন, চান্দিনার ১৯ জন, বুড়িচংয়ের ১৫ জন, ব্রাহ্মণপাড়ার ২৫ জন, বরুড়ার ১৩ জন, লাকসামের ১৭ জন, মনোহরগঞ্জের ১ জন, নাঙ্গলকোটের ১৩ জন, চৌদ্দগ্রামের ৮১ জন মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীর মাঝে এককালীন এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

সোনাইমুড়ীতে বাল্য বিয়ে ভেঙ্গে দিয়েছে ইউএনও

সোনাইমুড়ী (নোয়াখালী) সংবাদদাতা নোয়াখালীর সোনাইমুড়ীতে গতকাল শনিবার বাল্য বিয়ে ভেঙ্গে দিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ড. রহিমা খাতুন। উপজেলার শিলমুদ গ্রামের মৃত মফিজুল ইসলামের ছেলে শাহিন আলম (৩০) সাথে পার্শ্ববর্তী আমিশাপাড়া ইউনিয়নের বাছাইরগাঁও গ্রামের মাহবুবুব আলমের কন্যা সুমাইয়া আক্তার (১৬) বিয়ে হচ্ছিল। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ড. রহিমা খাতুন ঘটনাস্থলে গিয়ে বিয়ে ভেঙ্গে দেয়। এসময় কনের বাড়িতে গিয়ে তার পিতা মাহবুব আলমের এক হাজার টাকা জরিমানা করা হয়।

ডিমলায় পূর্ব ছাতনাই ইউপি’র বাজেট  ঘোষণা

ডিমলা (নীলফামারী) সংবাদদাতা নীলফামারীর ডিমলায় গতকাল শনিবার সকালে পূর্ব ছাতনাই ইউনিয়ন পরিষদ হলরুমে ২০১৫-১৬ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল লতিফ খান। উন্মুক্ত বাজেট  ঘোষণা করেন ইউপি সচিব আনিছুর রহমান। উক্ত উন্মুক্ত বাজেট সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক, শিক্ষক, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, আরডিআরএস বাংলাদেশ সিনিয়র সামাজিক উন্নয়ন কর্মকর্তা, ফেডারেশন লিডার, স্থানীয় সুধিসহ বিভিন্ন পেশার জনগণ।

একই দিনে টেপাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। বাজেট সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহিন। উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি সচিব সুবাস চন্দ্র রায়। বক্তব্য রাখেন পণ্ডিতপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমজান আলী, জটুয়া খাতা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর আলম, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা গোলাম রব্বানী, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোসলেমা আক্তার এবং আরডিআরএস বাংলাদেশ সিনিয়র সামাজিক উন্নয়ন কর্মকর্তা সুমিত্র কুমার সরকার প্রমুখ ।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩১ মে, ২০২১ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৯
পড়ুন