বিভিন্ন স্থানে পৃথক দুর্ঘটনায় নিহত ১৪
১৫ জুন, ২০১৫ ইং
g ইত্তেফাক ডেস্ক

বিভিন্ন স্থানে পৃথক দুর্ঘটনায় ১৪ জন নিহত হওয়ার খবর পাঠিয়েছেন ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতারা।

মেহেরপুরে মাটি চাপা দেয়া অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার: মেহেরপুর সদর উপজেলার মদনাডাঙ্গা গ্রামের মাঠ থেকে রবিবার সকালে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সদর থানার ওসি আহসান হাবীব জানান, ২/৩ দিন আগে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বোয়ালমারীতে দুর্বৃত্তদের হামলায় বৃদ্ধা নিহত: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দৈবকীনন্দনপুর গ্রামে দুর্বৃত্তদের হামলায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম কুলসুম বেগম (৬০)। সে ওই গ্রামের মৃত. আয়নাল ফকিরের স্ত্রী।

সৈয়দপুরে স্কুলছাত্রের লাশ উদ্ধার: নীলফামারীর সৈয়দপুরের টেকনিক্যাল কলেজপাড়ার ভাড়া বাসা থেকে রবিবার সকালে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সিরাজুম মনির খান সাকিব (১৩)। তাকে হত্যা করে দড়িতে ঝুলিয়ে রাখা হয় বলে পুলিশ ধারণা করছে। মনির হাবিবুর রহমানের ছেলে।

মংলায় মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার: বাগেরহাটের মংলায় জুলফিকার আলী (২৬) নামে ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে খুলনা-মংলা মহাসড়কের ঘোনাই ব্রিজের পাশ থেকে পুলিশ জুলফিকারের লাশ উদ্ধার করে। জুলফিকার আলী বাগেরহাটের রামপাল উপজেলার সুলতানিয়া গ্রামের বিশার উদ্দিনের ছেলে।

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ২: শনিবার রাত ১১টার দিকে কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এরা হলেন সাদ্দাম হোসেন (২৫) ও হানিফ (২২)। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।

ভালুকায় পৃথক ঘটনায় দুজনের মৃত্যু: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার ভরাডোবা এক্সপেরিয়েন্স টেক্সটাইল মিলের  সামনে  রবিবার সকালে রাস্তা পারাপারের সময় সিএনজি চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। তার নাম ফাহিম (১২)। ফাহিম উপজেলার নিশিন্ধা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে।

এদিকে উপজেলার বগাজান গ্রামে রবিবার দুপুরে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুত্স্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম আকরাম খান (৪০)।

সাতক্ষীরায় পিকআপ-ট্রলির সংঘর্ষে নিহত ১: রবিবার দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার তুজুলপুর এলাকায় সাতক্ষীরা-যশোর মহাসড়কে পিকআপ ও ইঞ্জিনচালিত ট্রলির মুখোমুখি সংঘর্ষে ট্রলি চালক নিহত হয়েছেন। তার নাম শফিকুল ইসলাম (২৫)। তিনি সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের আসগার আলীর ছেলে।

কাউনিয়ায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপার নিহত: রংপুরের কাউনিয়ায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের তিস্তা সেতুতে ট্রাক দুর্ঘটনায় গত শনিবার গভীর রাতে ট্রাকের হেলপার নিহত হয়েছে। তার নাম মিন্টু মিয়া (৩২)। দুর্ঘটনায় ড্রাইভার ঠান্ডু মিয়া গুরুতর আহত হয়েছেন।

যশোরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত: যশোরে সড়ক দুর্ঘটনায় পিয়াস (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তার মা ববিতাসহ চারজন। শনিবার যশোর-মাগুরা মহাসড়কের হুদা রাজাপুরের নঙ্গরপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নওগাঁয় বজ্রপাতে গৃহবধূর মৃত্যু: নওগাঁর বদলগাছীতে শনিবার বজ্রপাতে জাকেরা বেগম (৪২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। জাকেরা বেগম উপজেলার ধুনইল গ্রামে সাইদুল ইসলামের স্ত্রী।

কাঁঠালিয়ায় বজ্রপাতে গৃহবধূর মৃত্যু: শনিবার বিকালে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় বজ্রপাতে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তার নাম নাজমা বেগম (৩৪)। এ সময় আহত হয়েছে নাজমার ননদ ঝুমুর আক্তার (১৭) ও জা সুফিয়া বেগম (৪০)।

সলঙ্গায় বজ্রপাতে নারীর মৃত্যু: শনিবার সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার মালতিনগর মাঠে বজ্রপাতে এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম নার্গিস খাতুন (৩৫)।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৫ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন