নাগরপুরে সরকারি স্কুলে তালা!
২৭ আগষ্ট, ২০১৫ ইং
g নাগরপুর (টাঙ্গাইল) সংবাদদাতা

নাগরপুর উপজেলার ৮৭নং খামার ধল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তালা ঝুলিয়েছে এলাকাবাসী। বিদ্যালয়ের শিক্ষকরা সময়মতো স্কুলে হাজির না হওয়ায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দিয়েছে। গত বুধবার সকাল পৌনে ১০টায় বিদ্যালয়ে তালা দেয় এলাকাবাসী।

খামার ধল্লা গ্রামের কাজী মাখন বলেন, শিক্ষকরা প্রতিদিন দেরিতে স্কুলে আসে। এ সুযোগে ছোট ছোট ছাত্র-ছাত্রীরা মাঠে এবং রাস্তায় দৌড়াদৌড়ি করে। স্কুল সংলগ্ন পাকা রাস্তা দিয়ে বিভিন্ন ধরনের গাড়ি চলাফেরা করে। অভিভাবক ও এলাকাবাসী বারবার শিক্ষকদের যথাসময়ে স্কুলে আসার জন্য সতর্ক করলেও কোন প্রকার ফল না হওয়ায় এলাকাবাসী বিদ্যালয়ে তালা ঝুলিয়ে দেয়।

স্কুল পরিচালনা কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মজিবর রহমান জানান, শিক্ষকগণ যথাসময়ে সু্কলে হাজির হয়ে ছাত্র-ছাত্রীদের পাঠদান না করায় স্কুলে তালা দিয়েছে।

খামার ধল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিলা রানী সরকার বলেন, স্কুলের স্লিপের টাকাকে কেন্দ্র করে স্কুল পরিচালনা কমিটির কিছুসংখ্যক সদস্য আক্রোশবশত স্কুলের ছাত্র-ছাত্রীদের বের করে দিয়ে তালা দিয়েছে।

উপজেলা শিক্ষা অফিসার মো. খোরশেদ আলম জানান, উপজেলার ৮৭নং খামার ধল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এলাকাবাসী তালা ঝুলিয়ে দিয়েছে সংবাদ শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন