ধরলা সেতুতে টোল আরোপের প্রতিবাদে সড়ক অবরোধ
২৭ আগষ্ট, ২০১৫ ইং
g কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ধরলা সেতু পারাপারে নতুন করে টোল আরোপের প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। বুধবার দুপুরে নতুন করে আরোপিত টোল প্রত্যাহারের দাবিতে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকার জিরো পয়েন্টে সড়ক অবরোধ করে সমাবেশ করা হয়।

এ সময় বক্তব্য রাখেন সাবেক পৌর চেয়ারম্যান কাজিউল ইসলাম, রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দার হোসেন বুলু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিক, আওয়ামী লীগ নেতা অলক সরকার, বাসদ নেতা মোনাব্বর হোসেন মিন্টু প্রমুুখ। বক্তারা জানান, ধরলা সেতু উদ্বোধন হওয়ার পর থেকে শুধু বাস, ট্রাক, মিনিবাস, মাইক্রো ও কাভার্ডভ্যানে টোল আদায় করা হতো। দরিদ্রপীড়িত জেলা হিসেবে অন্যান্য পরিবহনের ওপর টোল মওকুফ ছিল। কিন্তু গতকাল বুধবার সকাল থেকে বাইসাইকেল, মোটরসাইকেল, রিকশা, ভ্যানগাড়ী, ঠেলাগাড়ী, গরুরগাড়ী, অটোরিকশাসহ সব ধরনের যানবাহনে টোল আদায় করা হচ্ছে।

অবিলম্বে নতুন করে আরোপিত টোল প্রত্যাহার করা না হলে বৃহত্তর কর্মসূচির ঘোষণা দেন বক্তারা। পরে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন