মিটার টেম্পারিংয়ের অভিযোগে সিএনজি স্টেশনের সংযোগ বিচ্ছিন্ন
২৭ আগষ্ট, ২০১৫ ইং
g নরসিংদী প্রতিনিধি

মিটার টেম্পারিংয়ের অভিযোগে শিবপুরের এক আওয়ামী লীগ নেতার মালিকানাধীন স্টার সিএনজি ফিলিং স্টেশনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে নরসিংদী তিতাস কর্তৃপক্ষ। গত মঙ্গলবার তিতাসের নরসিংদী আঞ্চলিক অফিসের উপ-মহাব্যবস্থাপক আবদুল আহাদের নেতৃত্বে তিতাসের একটি টিম অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতা নুরুদ্দিন মোল্লার এই ফিলিং স্টেশনের সংযোগ বিচ্ছিন্ন করে।

এই ঘটনার পর বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য নূরুদ্দিন মোল্লা তিতাস কর্মকর্তা ও কর্মচারীদের ওপর রাজনৈতিক চাপ প্রয়োগ করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

তিতাস সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ নেতা নুরুদ্দিন মোল্লা দীর্ঘদিন যাবত্ স্টার সিএনজি ফিলিং স্টেশনের গ্যাস মিটার টেম্পারিংয়ের মাধ্যমে সরকারের বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দিয়ে আসছেন। এমন অভিযোগের ভিত্তিতে তিতাসের নরসিংদী আঞ্চলিক বিতরণ কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক আবদুল আহাদের নেতৃত্বে একটি দল স্টার সিএনজিতে অভিযান চালায়। অভিযান পরিচালনাকালে তিতাস কর্মকর্তারা দেখতে পান যে ফিলিংস্টেশনের মিটার বক্সের গ্যাস ভাঙা ও তার কাটা। এই অবস্থায় তিতাসের টিম স্টার ফিলিংস্টেশনে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

তিতাসের ব্যবস্থাপক তৌহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, সম্প্রতি স্টার সিএনজি ফিলিং স্টেশনের বিলের পরিমাণ কমে যাওয়ায় কর্তৃপক্ষের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়।  এছাড়া গোপন সূত্রেও খবর পাওয়া যায় যে, স্টার সিএনজি ফিলিং স্টেশন কর্তৃপক্ষ মিটার টেম্পারিং করে গ্যাস চুরি করছে। এ সন্দেহ ও গোপন অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে মিটার টেম্পারিংয়ের আলামত পাওয়া যায়।

এ বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে আওয়ামী লীগ নেতা নূরুদ্দিন মোল্লা প্রথমে ঘটনাটি উড়িয়ে দেন। পরে গ্যাস সংযোগ বিচ্ছিন্নের কথা স্বীকার করে জানান, মিটার টেম্পারিংয়ের জন্য নয়, বকেয়া বিলের জন্য সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন