চান্দিনায় তিনজনসহ পৃথক ঘটনায় নিহত ১৪
২৭ আগষ্ট, ২০১৫ ইং
গাংনীতে মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার

g ইত্তেফাক ডেস্ক

চান্দিনায় তিনজনসহ বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন। ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।

চান্দিনায় তিনজন নিহত:কুমিল্লার চান্দিনায় পৃথক সড়ক দুর্ঘটনায় রবিউল (১২) ও মাসুম (২২) নামে দুইজন নিহত হয়েছেন। এ সময় হজ যাত্রীসহ বাসের অন্তত ২০ জন আহত হন। বুধবার দুপুরে চান্দিনা উপজেলা মত্স্য খামারের সামনে ও একই দিন সকালে মাধাইয়া কে. আলী ফিলিং স্টেশনের সামনে পৃথক ওই দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল চান্দিনা উপজেলার ডুমুরিয়া গ্রামের পিকআপ চালক আলম এর ছেলে। সে চান্দিনা ইন্দ্রারচর এলাকায় একটি ওয়ার্কশপের শ্রমিক ও নিহত মাসুম জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার চান্দিনা উপজেলার বেলাশবর পেট্রোল পাম্প এলাকা থেকে বুধবার সকালে জালাল হোসেন (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিন মাস ধরে সে শ্বশুর বাড়িতে থাকে। গত মঙ্গলবার রাত থেকে সে নিখোঁজ হয়। চান্দিনা থানার ওসি (তদন্ত) মহিউদ্দিন আহমেদ জানান, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঝিনাইদহে নারীর লাশ উদ্ধার: ঝিনাইদহ সদর উপজেলার কানুহরপুর গ্রাম থেকে বুধবার বিকালে জুথী বেগম (১৮) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী ও শাশুড়ি পলাতক রয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের বড় ভাই বলেন, শ্বাসরোধ করে হত্যার পর তার বোনকে গলায় ফাঁস লাগিয়ে ঘরের ভিতর ঝুলিয়ে রাখা হয়।

টাঙ্গাইলে ব্যবসায়ী খুন:টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা মুন্সিপাড়া এলাকায় বুধবার সকালে পরকীয়ার জের ধরে খন্দকার রাজু (৩৮) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। তিনি পেশায় রড-সিমেন্ট ব্যবসায়ী। নিহতের পরিবারের লোকজন ও এলাকাবাসী জানান, রাজুর সাথে তাদের পাশের বাড়ির আসাদের স্ত্রী শিবলী বেগমের অবৈধ সম্পর্ক ছিল। এই নিয়ে আসাদের সাথে একাধিকবার রাজুর কথা কাটাকাটি হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কয়েল কেনার কথা বলে রাজু বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে সে নিখোঁজ।

টাঙ্গাইল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবারের লোকজনের অভিযোগের প্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য শিবলী বেগমকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকেই শিবলী বেগমের স্বামী আসাদ পলাতক রয়েছেন।

পীরগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বজ্রপাতে বুধবার সকালে কল্পনা রাণী (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সকালে বারান্দায় কাজ করা অবস্থায় বজ্রপাতে সে ঘটনাস্থলেই মারা যায়।

চুয়াডাঙ্গায় ট্রেনে কেটে যুবক নিহত: চুয়াডাঙ্গার মোমিনপুর স্টেশনের কাছে মঙ্গলবার রাতে ট্রেনে কাটা পড়ে সেলিম হোসেন (৩৫) নামে এক যুবক মারা গেছেন। বুধবার সকাল সাড়ে ১০টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিজয়নগরে ট্রাকের চাপায় নারীর মৃত্যু: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাকের চাপায় বুধবার অজ্ঞাতপরিচয় (৪০) এক নারীর মৃত্যু হয়েছে। উপজেলার বীরপাশা এলাকায় রাস্তা পারাপারের সময় ঢাকাগামী একটি পণ্যবাহী ট্রাক চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

গাংনীতে মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার: মেহেরপুরের গাংনী উপজেলার ভাটপাড়া বাজার থেকে বুধবার সকালে অজ্ঞাতপরিচয় এক মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানান, ৪/৫ দিন যাবত্ মানসিক ভারসাম্যহীন একটি লোক এ বাজারেই ঘোরাফেরা করছিল। গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, কোন পরিচয় পাওয়া যায়নি। তাই স্থানীয়দের দাফনের অনুমতি দেয়া হয়েছে।

আটপাড়ায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু:নেত্রকোনা-আটপাড়া সড়কের সুতারপুর মাদ্রাসার সন্নিকটে গত মঙ্গলবার বিকালে পিকআপ ভ্যানের ধাক্কায় জাহের আলী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রাস্তা পারাপারের সময় নেত্রকোনা থেকে আটপাড়াগামী একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে বৃদ্ধ জাহের আলী ঘটনাস্থলেই মারা যান।

রংপুরে পুকুরে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু:রংপুর মহানগরীর ৪ নং ওয়ার্ডের খটখটিয়া পশ্চিমপাড়া এলাকায় গত মঙ্গলবার বিকালে পুকুরে পড়ে মিনহাজুল ইসলাম মুকিম (৭) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে খটখটিয়া পশ্চিমপাড়া এলাকার নূর মোহাম্মদ বাহাদুরের পুত্র ও নীলকণ্ঠ নিউ মডেল স্কুলের ১ম শ্রেণীর ছাত্র।

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ছাত্রী নিহত:বেনাপোল-যশোর সড়কের হাজের আলী এলাকায় বুধবার সকালে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে শিলা খাতুন (৭) নামে এক সু্কল ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ড্রাইভারসহ কাভার্ড ভ্যানটি আটক করেছে ঝিকরগাছা পুলিশ। সে ঝিকরগাছা হাজের আলী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও আশরাফুল হোসেনের কন্যা। এ ঘটনায় ঝিকরগাছা থানায় একটি মামলা হয়েছে।

কুলিয়ারচরে যুবকের লাশ উদ্ধার:কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা বড় ছয়সুতী নাগরাবাদ খালের কান্দাবন্দের মধ্যে অজ্ঞাতপরিচয় (৩২) এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় কুলিয়ারচর থানা পুলিশ এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য বুধবার সকালে কিশোরগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেন।

তালায় পানিতে ডুবে শিশুর মৃত্যু:সাতক্ষীরার তালায় পানিতে ডুবে দুই বছর বয়সী শিশু আমেনা খাতুনের করুণ মৃত্যু হয়েছে। সে উপজেলার কুমিরা বাসস্ট্যান্ড বস্তির আলম মোড়লের কন্যা। মঙ্গলবার সবার অজান্তে সে বাড়ির পাশে মত্স্য ঘেরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর বিকালে পার্শ্ববর্তী মত্স্য ঘেরে পানির মধ্যে তার লাশ পাওয়া যায়। উল্লেখ্য, ভূমিষ্ঠ হওয়ার পরের দিন শিশু আমেনা খাতুনের মা মারা গেলে সে নানা বাড়ি কুমিরায় থাকত।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন