চাঁদপুরে কুহিনুর হত্যার ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন
২৭ আগষ্ট, ২০১৫ ইং
g চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকায় কুহিনুর বেগম হত্যার ঘটনায় সংবাদ সম্মেলন করেছে পুলিশ। মঙ্গলবার  পুলিশ সুপারের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে কুহিনুর হত্যার ঘটনায় প্রধান আসামি নয়ন বেগম ও সহযোগী রফিক ভুঁইয়া গ্রেফতার ও হত্যার প্রাথমিক ধারণা সম্পর্কে সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার।

তিনি বলেন, টাকা লেনদেন নিয়ে কুহিনুরকে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। ঘটনার পর থেকে প্রধান আসামি নয়ন বেগম পলাতক ছিল। আমাদের অব্যাহত প্রচেষ্টায় তাকে সদর উপজেলার তরপুরন্ডী গ্রাম তার নানা বাড়ি থেকে সোমবার রাত ৩টার দিকে গ্রেফতার করতে সক্ষম হই। এ ছাড়াও সোমবার বিকালে অপর আসামি রফিক ভুঁইয়াকে গ্রেফতার করে মডেল থানা পুলিশ। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর সাথে জড়িত বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, মডেল থানার ওসি এএইচ এনায়েত উদ্দিন পিপিএমসহ জাতীয় এবং  স্থানীয় গণমাধ্যমের প্রতিনিধিগণ।

২২ আগস্ট রাত সাড়ে ৮টায় টাকা লেনদেন নিয়ে কুহিনুর বেগমকে তার বাসা থেকে ডেকে নিয়ে নয়ন বেগম নামের এক মহিলার বাসায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। ওই ঘটনায় ২৩ আগস্ট রাতে কুহিনুর বেগমের বড় ভাই আ. মালেক বাদি হয়ে নয়ন বেগমসহ ছয়জনকে আসামি করে মডেল থানায় মামলা দায়ের করে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন