বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় নিহত ১০
১৩ জুন, ২০১৬ ইং
g ইত্তেফাক ডেস্ক

বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় ১০ জন নিহত হওয়ার খবর পাঠিয়েছেন ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতারা।

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত: সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছে। এ ঘটনায় ১২জন আহত হয়েছেন। রবিবার সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কড্ডা-ঝাঐল ওভার ব্রিজের মাঝামাঝি এলাকায় এবং একই মহাসড়কের বানিয়াগাতী এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন কামারখন্দ উপজেলার চালা শাহবাজপুর গ্রামের বত্স্য হালদারের ছেলে পামোছা হালদার(২৬) ও পিকআপ ভ্যানের হেলপার সোহাগ(২৫)।

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নারী ইউপি সদস্য নিহত: লোহাগাড়া উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার সড়কের রাজঘাটা এলাকায় শনিবার বাস ও টমটমের মুখোমুখি সংঘর্ষে এক নারী ইউপি সদস্য নিহত হয়েছেন। তার নাম রাশেদা বেগম(৪৮)। তিনি আমিরাবাদ ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা সদস্য এবং একই ইউনিয়নের মল্লিক ছোবহান চৌধুরী পাড়ার আবদুল আমিনের স্ত্রী।

সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত: পাবনার সাঁথিয়া উপজেলার নগরবাড়ি-ঢাকা মহাসড়কের কাশিনাথপুরের করিয়ালে রবিবার দুপুরে ট্রাক ও বাসের সংঘর্ষে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। নিহত হচ্ছেন বেড়া উপজেলার টাঙ্গবাড়ি গ্রামের তৈয়ব আলীর ছেলে হান্নান(৩৫)।

ফুলবাড়িতে প্রাইভেট কারের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু: দিনাজপুরের ফুলবাড়িতে রবিবার সকালে ফুলবাড়ি-গোবিন্দগঞ্জ মহাসড়কের উপজেলার বারোকোনায় প্রাইভেট কারের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার নাম প্রদীপ চন্দ্র সরকার(৬০)।

ভালুকায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত: শনিবার সন্ধ্যায় ভালুকায় রাস্তা পারাপারের সময় বাসচাপায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার গোয়ারী গ্রামের খগেন্দ্র চন্দ্র রায়ের ছেলে রিজন চন্দ্র রায়।

গাজীপুরে বাসের ধাক্কায় পোশাক শ্রমিক নিহত: রবিবার সকালে গাজীপুরে বাসের ধাক্কায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। নিহতের নাম ইলিয়াস ওরফে সেলিম(২৪)। তিনি ময়মনসিংহের মুক্তাগাছা থানার দরজীপুর গ্রামের ডিলা মিয়ার ছেলে।

ইসলামপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু: জামালপুরের ইসলামপুরে শনিবার রাতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

স্বরূপকাঠিতে ঝড়ে ঘর চাপায় স্কুল ছাত্র নিহত, জেলে নিখোঁজ: শনিবার গভীর রাতে পিরোজপুরের স্বরূপকাঠিতে ঝড়ের তাণ্ডবে ঘর চাপা পড়ে সাব্বির হোসেন মোল্লা(১২) নামে এক স্কুল ছাত্র নিহত ও  দেলোয়ার হোসেন নামে এক জেলে নিখোঁজ হয়েছে।

কোটিচাঁদপুরে বিদ্যুত্স্পৃষ্টে ফায়ার ব্রিগেড কর্মী নিহত: রবিবার সকালে ঝিনাইদহের কোটিচাঁদপুরে ফায়ার ব্রিগেড স্টেশনে বিদ্যুত্স্পৃষ্টে এক কর্মীর মৃত্যু হয়েছে। তার নাম মিলন আলি। তিনি কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের বুলবুল হকের ছেলে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন