হত্যা মামলায় পিতা পুত্রের যাবজ্জীবন
পটুয়াখালী প্রতিনিধি২৭ জুলাই, ২০১৬ ইং
কলাপাড়া শহরের সবুজবাগ এলাকার মাওলানা আবদুল মান্নান হত্যা মামলায় ওয়াজেদ মোল্লা ও তার পুত্র ওবায়েদুল্লাহকে যাবজ্জীবন কারাদণ্ড এবং এক লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। এ ছাড়া ওয়াজেদ মোল্লার অপর দুই ছেলে এরশাদুল্লাহ ও হাবিবুল্লাহকে সাত বছর করে সশ্রম কারাদণ্ড, ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাস কারাদণ্ড ও স্ত্রী জয়নব বিবিকে পাঁচ বছর সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। সোমবার পটুয়াখালীর জেলা ও দায়রা জজ আবুল কাসেম মো. মোস্তফা এই আদেশ দেন।

মামলার বিবরণে বলা হয়, আসামিরা ২০০৫ সালের ২৭ ফেব্রুয়ারি বসতঘর দখলের উদ্দেশ্যে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে কলাপাড়ার সবুজবাগ এলাকার আবদুল মান্নানের বাড়িতে প্রবেশ করে। এক পর্যায়ে আসামি ওয়াজেদ মোল্লা লোহার রড দিয়ে মান্নানের মাথায় আঘাত এবং অন্য আসামিরা প্রহার ও মারধর করে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় আবদুল মান্নান মারা যান।

এ ঘটনায় নিহতের মামা শ্বশুর মো. রাজ্জাক খান বাদী হয়ে ওয়াজেদ মোল্লা তার স্ত্রী ও ছেলেসহ পাঁচজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো তিন-চারজনকে আসামি করে কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে পাঁচ আসামির বিরুদ্ধে  আদালতে অভিযোগপত্র দাখিল করে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ জুলাই, ২০২১ ইং
ফজর৪:০২
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৭
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪২
পড়ুন